সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্যকে আটক করেছে  যশোর ডিবি পুলিশ

আঃজলিল:

সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্যকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় চোর চক্রের সদস্যদের কাছ থেকে চোরাই ভ্যান, ১০টি বাইসাইকেল, মোটরসাইকেলসহ চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপণ কুমার সরকার। শনিবার যশোরের ঝিকরগাছা ও চৌগাছায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয় বলে তিনি জানান।আটককৃকতরা হলেন- যশোরের চাঁচড়া দক্ষিণপাড়ার আব্দুল হক কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৫), ঝিকরগাছা উপজেলার আউলিয়া গ্রামের আবুল বাশারের ছেলে পারভেজ (২২), চৌগাছা উপজেলার পশ্চিম কারিগরপাড়ার হাবিবুর রহমানের ছেলে হাসানুর রহমান (৩০) ও বেড় গোবিন্দপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে আলমগীর হোসেন ওরফে তুহিন (৩৫)।

ওসি রুপণ কুমার সরকার জানান, গত ৩১ জানুয়ারি রাতে বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া এলাকার আবুজার মোল্লার বাড়িতে চুরির ঘটনা ঘটে। চোরেরা স্বর্ণলংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনা তদন্ত করতে নেমে শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার কাগমারি এলাকা থেকে তরিকুল ইসলাম ও পারভেজ নামে দুইজনকে আটক করা হয়।

এরপর তাদের দেয়া তথ্য মতে চৌগাছা উপজেলার কারিগরপাড়া থেকে হাসানুর রহমান ও আলমগীর হোসেন তুহিন নামে আরো দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান, ১৪টি বাইসাইকেল, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডমাইক, তিনটি মোবাইল সেট ও তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়। তাদের নামে মামলা দিয়ে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি আরও জানান, তারা সংঘবদ্ধ চোর চক্র। তারা এরআগেও যশোরের বিভিন্ন স্থানে বাসাবাড়িতে চুরি করেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)