তালায় বাড়ি বাড়ি যেয়ে কম্বল বিতরণ 

তালা প্রতিনিধি :
শীতকাল ধনীদের কাছে অনেক সুখকর সময় মনে হলেও দুস্থ অসহায় ‍মানুষের কাছে সর্বনাশী। কারণ, শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তরা মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ।
বরাবরের মতো এবারও এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে শীতবস্ত্র পৌঁছে  দিচ্ছে  ম্যান ফর ম্যান ফাউন্ডেশন সংগঠন । সোমবার   বেলা ১১ টার দিকে তালা উপজেলার ৬নং সদর ইউনিয়ানে , ও ১২নং খলিল নগর ইউনিয়ান   সহ বিভিন্ন গ্রাম ও বাজার ঘুরে ঘুরে অসহায় মানুষ  দেখে  তাদের  হাতে এই   শীতার্ত  কম্বল তুলে দেয়া হয়।
এ সময়  সংগঠনের প্রধান উপদেষ্টা প্রভাষক মোস্তাফিজুর রহমান বলেন, ম্যান ফর ম্যান এটা একটি সামাজিক সংগঠন। আমরা সবসময় চেষ্টা করি প্রকৃত অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে পাশে দাঁড়াতে এবং আজকে এই কম্বল বিতরণ করে আমরা এই শীতের মাঝে অনেকের মুখে হাসি ফোটাতে পেরেছি এবং এই জানুয়ারি মাস আমাদের কম্বল বিতরণের  কার্যক্রম চলমান থাকবে। আপনারা দোয়া করবেন আমাদের এই সংগঠন যেনো আগামীতে আরো  ভালো কিছু করতে পারে ।
তিনি  আরো বলেন  আপনারাও চাইলে নিজ নিজ স্থান থেকে এই শীতে যারা কষ্ট করে ঘুমাচ্ছে তাদের পাশে দাঁড়াতে পারেন।  আপনার একটু সাহায্যের জন্য ওই অসহায় পরিবারের মুখে হাসি ফুটবে।
কম্বল  পাওয়া  আটারই গ্রামের এক অসহায়  ব্যক্তি  বলেন  এই শীতে আমার ঘুমাতে খুব কষ্ট হয়, কোন সংগঠন থেকে আমি কোন কিছু পাইনি ইউনিয়ন পরিষদ বা অন্য কোন সংগঠন থেকে আমাকে কিছু দেয় না আমি আজ অনেক আনন্দিত আপনাদের সকলকে ধন্যবাদ আল্লাহ যেন আপনাদেরকে অনেকদিন বাঁচিয়ে রাখেন।
কম্বল বিতরণ সময়  উপস্থিত ছিলেন,, প্রধান উপদেষ্টা, প্রভাষক মোস্তাফিজর রহমান মোস্তাক, সভাপতি মি. অরুন সরকার, সাংগঠনিক সম্পাদক জহর হাসান সাগর, দ্প্তর সম্পাদক মোঃ মোজাহিদুল ইসলাম, সহাদেব দাশ অর্থ সম্পাদক, সদস্য রাজু ইসলাম, সদস্য গোপীনাথ শীল,সদস্য   মোঃআবদুল্লাহ প্রমুখ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)