তালায় বাড়ি বাড়ি যেয়ে কম্বল বিতরণ করলেন ম্যান ফর ম্যান ফাউন্ডেশন সংগঠন 

জহর হাসান সাগর,তালা :
শীতের  রাতে কষ্টকে ভাগাভাগি করে নিতে বাড়ি বাড়ি যেয়ে কম্বল বিতরণ করলেন ম্যান ফর ম্যান ফাউন্ডেশন সংগঠন। সাতক্ষীরার তালায় ম্যান ফর ম্যান ফাউন্ডেশন  সংগঠনের পক্ষ থেকে  শীতার্থ, দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে । শনিবার  বেলা ১১ টার দিকে তালা উপজেলার তেঁতুলিয়া গ্রাম, আটারই গ্রাম, হাজরাকাটী গ্রাম,  চর গ্রাম  সহ বিভিন্ন গ্রাম ও বাজার ঘুরে ঘুরে অসহায় মানুষ  দেখে  তাদের  হাতে এই   শীতার্ত  কম্বল তুলে দেয়া হয়।
এ সময়  সংগঠনের প্রধান উপদেষ্টা প্রভাষক মোস্তাফিজুর রহমান বলেন, ম্যান ফর ম্যান এটা একটি সামাজিক সংগঠন। আমরা সবসময় চেষ্টা করি প্রকৃত অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে পাশে দাঁড়াতে  এবং আজকে এই কম্বল বিতরণ করে আমরা এই শীতের মাঝে অনেকের মুখে হাসি ফোটাতে পেরেছি এবং এই জানুয়ারি মাস আমাদের কম্বল বিতরণের  কার্যক্রম চলমান থাকবে।
আপনারা দোয়া করবেন আমাদের এই সংগঠন যেনো আগামীতে আরো  ভালো কিছু করতে পারে । তিনি  আরো বলেন  আপনারাও চাইলে নিজ নিজ স্থান থেকে এই শীতে যারা কষ্ট করে ঘুমাচ্ছে তাদের পাশে দাঁড়াতে পারেন।  আপনার একটু সাহায্যের জন্য ওই অসহায় পরিবারের মুখে হাসি ফুটবে।
কম্বল  পাওয়া  চর গ্রামের  সরিফা  বেগম  বলেন  এই শীতে আমার ঘুমাতে খুব কষ্ট হয়, কোন সংগঠন থেকে আমি কোন কিছু পাই নাই। আজকে এই কম্বল পেয়ে আমার অনেক ভালো লাগতেছে এবং রাতে হয়তো খেতে না পারলেও ঠিক মত ঘুমাতে পারবো। কম্বল বিতরণ সময়  উপস্থিত ছিলেন,উপদেষ্টা প্রধান প্রভাষক  মোস্তাফিজর রহমান মোস্তাক, ডাঃকামাল হোসেন। সাংগঠনিক সম্পাদক জহর হাসান সাগর, সভাপতি অরুন সরকার প্রমুখ ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)