সাতক্ষীরায় জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২৩ এর উদ্বোধন

মাহফিজুল ইসলাম আককাজ :

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও সার্বিক ব্যাবস্থাপনায় এবং এলসন কনজুমার প্রোডাক্টস লিমিটেড’র পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ক্রিকেট লীগ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য  মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রিকেট উপ-কমিটির সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, কোষাধ্যক্ষ ইদ্রিস বাবু, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. কায়ছারুজ্জামান হিমেল ও মো. আলতাপ হোসেন প্রমুখ।

ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২৩ এর উদ্বোধনী খেলায় অংশ নেয় ইউনুস আলী স্মৃতি সংসদ বনাম টাউন স্পোটিং ক্লাব। এসময় জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রীড়া মোদি দর্শকরা ক্রিকেট খেলাটি উপভোগ করেন। খেলায় ১০টি দল অংশ নিয়েছে। খেলার আম্পায়ারিং করেন খন্দকার কবির হাসান দিপু, সহকারি আবু হাসান বাবলু ও শেখ আখেরুজ্জামান। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ইদ্রিস বাবু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)