তৃণমূলই আওয়ামী লীগের শক্তি -নলতায় জনসভায় কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

সাতক্ষীরা প্রতিনিধি :

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি হুমকি দিচ্ছেন সরকারের পতন ঘটাবে। ক্ষমতায় যেতে তারা মানুষ পুড়িয়ে মেরেছে, আগুন সন্ত্রাস করেছে কিন্ত তাতে লাভ হয়নি। তিনি বলেন, বিএনপি জামায়াত ২০১৩ ও ২০১৪ সালে আন্দোলনের নামে ১৫০ জনকে হত্যা করেছে।

১৫ সালে ৯০ দিন হরতাল করেও সরকারকে হটাতে পারেনি। বরং বিএনপি‘র মুখে কালি মেখে ঘরে ফিরে গিয়েছিলেন। আন্দোলন করে আওয়ামী লীগকে পতন ঘটানো যাবেনা। জনগণ যাদের ভোট দেবে তাঁরাই বিজয়ী হয়ে সরকার গঠন করবে। তৃণমূলই আওয়ামী লীগের শক্তি। যে আওয়ামী লীগের শিকড় তৃণমূলে সেই আওয়ামী লীগকে কেউ নামাতে পারবে না।

আজ রবিবার বিকেলে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় এ এম আর কলেজ মাঠে মহান বিজয় দিবস ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরিম আলি মুন্সির সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপি, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজ্জাম্মেল হক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীর-৪ আসনের এমপি এসএম জগলুুল হায়দার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তীব্রশীত উপক্ষো করে এ সময় হাজার হাজার মানুষ জনসভায় যোগদেন।

এর আগে মন্ত্রী দুপুরে কলারোয়া উপজেলার তুলসীডাঙ্গায় সরিষা ক্ষেত পরিদর্শন ও চাষিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)