সাতক্ষীরার প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আনিসুর রহিম আর নেই

 নিজস্ব প্রতিবেদক:

সাতক্ষীরা থেকে প্রকাশিত এক সময়কার বহুল আলোচিত পত্রিকা সাতক্ষীরা চিত্রের সম্পাদক, সাতক্ষীরা দিবা নৈশ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আনিসুর রহিম ইন্তেকাল করেছেন।

( ইন্নালিল্লাহি অইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার সকাল ১১টায় পরিবারের সদস্যদের নিয়ে তিনি সুন্দরবন ভ্রমনে যাওয়ার পথে শ্যামনগরে আকস্মিক হৃদ্যন্ত্রের আক্রান্ত হন। দুপুর ১টার দিকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (হাডা স্টোক) মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত আনিছুর রহিম সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহŸায়ক, সাতক্ষীরা প্রি ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক, মানবাধিকার সাংস্কৃতিক ফাউন্ডেশন এর জেলা শাখার ডিস্ট্রিক্ট হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক এর সদস্য, জলবায়ু অধিপরামর্শ ফোরাম জেলা কমিটির সদস্য ছিলেন।

সাতক্ষীরার সুহৃদ ও প্রগতিশীল নাগরিক ব্যক্তিত্ব আনিছুর রহিমের মৃত্যুতে সাতক্ষীরা- ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন (রাবিয়ান সাতক্ষীরার)’র আহŸায়ক ও সদস্য সচিবসহ সকল সদস্য, জেলায় কর্মরত সাংবাদিক, স্থানীয় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন।

বুধবার বেলা ১১ টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ বলা হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)