আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় আহত-৪

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

আশাশুনি গুচ্ছগ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে। এব্যাপারে ৩ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আঃ লতিফ সরদারের ছেলে উজ্জল হোসেন বাদী হয়ে দাখিলকৃত এজাহার সূত্রে জানাগেছে, একই গ্রামের শফিকুল ইসলাম ভোদল, পারুল খাতুন ও সুমাইয়া খাতুন জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বাদীদের মারতে উদ্যত ও হুমকী ধামকী দিয়ে আসছিল।

ঘটনার সময় বাদী বাড়ি সংলগ্ন পুকুরে নেট টানাচ্ছিল। হঠাৎ প্রতিপক্ষ তাদের বাড়িতে ঢুকে গালিগালাজ করতে থাকলে বাদী প্রতিবাদ করলে তাকে লাঠি ও রড দিয়ে মারপিট করা হয়। এসময় একে একে তার পুত্র সুমন, স্ত্রী রহিমা ও কন্যা রুমি এগিয়ে গেলে তাদেরও বেদম মারপিট করে রক্তাক্ত জখম, শ্লীলতাহানি ও হত্যার চেষ্টা করা হয়।

এসময় তাদের বাড়ির আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়া হয়। স্বাক্ষীরা এগিয়ে গেলে তারা জীবন নাশের হুমকী দিয়ে কেটে পড়ে। গুরুতর আহত বাদীর স্ত্রী ও কন্যাকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দু’জনকে স্থানীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)