সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত-৩

রঘুনাথ খাঁ, সাতক্ষীরা :

মটর সাইকেলের ধাক্কায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরার আশাশুনি- ঘোলা সড়কের শ্রীউলা মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের একজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও দুইজনকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম দেবাশীষ সরকার (৪২)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার নাকতাড়া গ্রামের অজয় সরকারের ছেলে। আহতরা হলেন, অভিজিৎ সরকার, মেহেদী হাসান ও মাহামুদুল­হ।

নাকতাড়া গ্রামের তপন সরকার ও বিকাশ মণ্ডল জানান, তাদের গ্রামের দেবাশীষ সরকার, অভিজিৎ সরকারসহ কয়েকজন বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শ্রীউলা মাদ্রাসা মোড়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিলো।

এ সময় ঘোলা থেকে নাকতাড়াগামি একটি মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অভিজিৎ ও দেবাশীষকে ধাক্কা দেয়। এতে অভিজিৎ সরকার, দেবাশীষ সরকার, মটর সাইকেল চালক মেহেদী হাসান ও আরোহী মাহামুদুল আহত হয়। তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দেবাশীষ মারা যায়।

আহত তিনজনকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় অভিজিৎ সরকার ও মেহেদী হাসানকে শুক্রবার ভোরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম মটর সাইকেলর ধাক্কায় দেবাশীষ সরকারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত তিনজন বিপদমুক্ত।# সাতক্ষীরা প্রতিনিধি।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)