আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে পাল্লা দিতে ব্রাজিলের ৫০০ হাতের পতাকা

নিউজ ডেস্ক:

কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকদের তৈরি ৭০ হাতের পতাকার সঙ্গে পাল্লা দিতে ৫০০ হাতের পতাকা তৈরি করেছে ব্রাজিলের সমর্থকরা। রোববার (১৩ নভেম্বর) বিকেলে জেলার বরুড়া উপজেলার বরুড়া পৌরসভার কসামি এলাকায় এ পতাকা প্রদর্শন করেন তারা। এসময় আনন্দে মেতে উঠেন ফুটবল প্রেমীরা।

কসামি ব্রাজিল ফ্যানস নামক একটি সংগঠনের পক্ষ থেকে ৫০০ হাতের এই পতাকা প্রদর্শন করা হয়। সংগঠনের সদস্য গাজী দেলোয়ার হোসেন, গাজী জামাল হোসেন, জহির হোসেনের অর্থায়নে এ পতাকা তৈরি করা হয়েছে। প্রদর্শন শেষে তা কসামি সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কে গাছের সঙ্গে টানানো হয়। এর আগে একই গ্রামে ৭০ হাতের পতাকা তৈরি করে প্রদর্শন করেছিল আর্জেন্টিনার সমর্থকরা।

গাজী দেলোয়ার হোসেন নামে এক ব্রাজিল সমর্থক বলেন, বিশ্ব ফুটবলে পাঁচ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ব্রাজিলের খেলা আমার খুব ভালো লাগে। সেজন্য আমি ব্রাজিলকে সমর্থন করি। সেই সমর্থনের জেরে আজ ৫০০ হাতের পতাকা টানিয়েছি।

গাজী জামাল হোসেন নামের আরেক ব্রাজিল সমর্থক বলেন, আমাদের গ্রামে আর্জেন্টিনার সমর্থকরা ৭০ হাতের পতাকা তৈরি করে টানিয়েছিল। আমরা ব্রাজিল সমর্থকরা তখন থেকেই ভাবছিলাম ৫০০ হাতের পতাকা তৈরি করব। আজ তা প্রদর্শন করলাম।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, প্রতি আসরেই ভক্তরা তাদের প্রিয় দলের পতাকা তৈরি করে। তবে এর জের ধরে যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয়, কেউ যেন বিশৃঙ্খলায় না জড়াতে পারে সেজন্য পুলিশের সজাগ দৃষ্টি থাকবে সবসময়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)