বাঁকড়ায় হামলা ও লুটপাটের অভিযোগ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

আশাশুনি উপজেলার শোভনালীতে বসত বাড়ির জমি ভাগাভাগি নিয়ে পূর্ব শত্রতার জেরে বসত বাড়িতে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে ইউনিয়নের বাঁকড়া গ্রামে এ ঘটনা ঘটে। এব্যাপারে থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

বাঁকড়া গ্রামের মৃত তারাপদ সরদারের ছেলে বিশ্বজিৎ সরদার বাদী হয়ে দাখিলকৃত এজাহার সূত্রে জানাগেছে, ১৫ দিন পূর্বে স্থানীয় সালিশী বৈঠকের মাধ্যমে উভয় পক্ষের বসত বাড়ির সীমানা নির্ধারণ পূর্বক ঘেরাবেড়া দেয়া হয়।

অমল সানা জোর পূর্বক বিশ্বজিৎ সরদারের বাড়ির আঙ্গিনার নারকেল গাছ থেকে নারকেল পাড়তে গেলে বাঁধা দিলে ঘটনার সূত্রপাত। প্রতিপক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত অমল সানাগং এর হামলায় বিশ্বজিতের স্ত্রী ও ছেলে জখম ও আঘাতপ্রাপ্ত হন। আহত বিশ্বজিৎ সরদারের স্ত্রী সুষমা সরদার ও ছেলে তন্ময় সরদারকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লুটপাট ও ভাঙচুর করে ২ লক্ষ টাকা ক্ষতিসাধন করা হয়। এব্যাপারে প্রতিবেশি মৃত চিত্ত সানার ছেলে অমল সানা, অমল সানার কন্যা, সমিরন সানা, স্ত্রী মিরা সানা, বোন নিলা রানী সানা ও ভগ্নিপতি সুভাষ বিশ্বাসকে অভিযুক্ত করে থানায় এজাহার দাখিল করা হয়েছে।

অভিযুক্ত অমল সানার ব্যবহৃত মোবাইল বন্ধ থাকায় তার ছোট ভাই শ্যামল সানা সাংবাদিকদের জানান, তুচ্ছ ঘটনা কেন্দ্রিক রাগের বসে কিছুটা অঘটন ঘটে গেছে।
আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)