আশাশুনিতে ইসলাম ধর্ম সৃষ্টিকর্তা ও মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদ মানববন্ধন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

আশাশুনি উপজেলার পুইজালা গ্রামে ইসলাম ধর্ম সৃষ্টিকর্তা ও প্রিয় নবীৈ হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে মাননবন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে পুইজালা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

পুইজালা এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন চলাকালে মুহুর্মূহ শ্লোগান সহকারে শত শত ধর্মপ্রাণ মানুষের অংশ গ্রহনে বক্তব্য রাখেন, পশ্চিম পুইজালা মোড়লবাড়ী জামে মসজিদের ইমাম মিজানুর রহমান মোড়ল, পুইজালা জামে মসজিদের ইমাম আঃ মান্নান, শিক্ষার্থী হাবিবুর রহমান প্রমুখ।

 

বক্তাগণ বলেন, দক্ষিণ পুইজালা গ্রামের গুরুপদ বাছাড়ের ছেলে মিহির কান্তি বাছাড় সৃষ্টিকর্তা, ইসলাম ধর্ম ও বিশ্বনবী মুসলিম সম্প্রদায়ের প্রাণের নবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে চরম ধৃষ্টতাপূর্ণ, কুরুচিপূর্ণ ও মুসলিম সম্প্রদায়ের প্রতি অপমান ছুড়ে দিয়ে মন্তব্য করেছে। এলাকার মুসলমানরাই কেবল নয় গোটা দেশের মুসলমানদের মনে আঘাত একেদিয়ে মিহির যে কর্মকান্ড করেছে তা ক্ষমার অযোগ্য। এই মিহির ছাত্রজীবন থেকে নানা অপকর্মের সাথে জড়িত ছিল।

অনার্স পড়তে পড়তে পিতা মাতার অমতে বিয়ে করে শিক্ষাজীবনের পরিসমাপ্তি ঘটিয়েছিল। ফেসবুকে ইতিপূর্বেও সে অপকর্ম ছড়িয়েছে। পুলিশ প্রশাসন ইতিমধ্যে তাকে গ্রেফতার করেছে এজন্য পুলিশকে বিশেষ করে ওসি মমিনুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে বক্তাগণ বলেন, অতিদ্রæত তাকে বিচারের মুখোমুখি করে অপরাধী মিহিরের ফাঁসি দাবি করছি। ফাঁসি না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো। তার সাথে সহযোগিদের খুজে বের করে তাদেরকে বিচারের আওতায় আনতে বক্তাগণ দাবী জানান। ভবিষ্যতে আর যাতে কেউ কোন ধর্মের প্রতি অবমাননাকর আচরণ ও মন্তব্য করতে না পারে তার জন্য দৃষ্টান্ত মূলক ব্যবস্থা নিতে বক্তাগণ প্রশাসনের কাছে অনুরোধ জানান।

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)