সাতক্ষীরায় নাশকতার পরিকল্পনাকালে গ্রেপ্তারকৃত তিন জামায়াত নেতা-কর্মীকে জেল হাজতে 

আসাদুজ্জামান :

সাতক্ষীরা সদর উপজেলার কাথন্ডা বাজারে নির্মানাধীন মসজিদ চত্বরে নাশকতার পলিল্পনার অভিযোগে গ্রেপ্তারকৃত তিন জামায়াত নেত-কর্মীকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ আগে শুক্রবার দুপুরে নাশকতার পরিল্পনার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়। ওই দিন রাতেই সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন বাদি হয়ে গ্রেপ্তারকৃত তিনজনসহ কয়েকজনের নামে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সদর উপজেলার কাথন্ডা কাপালীপাড়া গ্রামের মৃত সুজাউদ্দিন মোড়লের ছেলে সাবেক ইউপি সদস্য ও জামায়াত নেতা জালালউদ্দিন মোড়ল, একই উপজেলার খলিলনগর গ্রামের কালাচাঁদ সরদারের ছেলে জামায়াত নেতা রহিম সরদার ও বৈকারি গ্রামের স্বরুপ মোল্লার ছেলে জামায়াত কর্মী জুলফিকার মোল্লা।

মামলার বিবরনে জানা যায়, শুক্রবার দুপুরে সদর উপজেলার কাথন্ডা বাজারে নির্মাণীধীন মসজিদ সংস্কারের নামে গ্রেপ্তরকৃতসহ কয়েকজন জামায়াত নেতা-কর্মী নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও জামায়াত নেতা জালালউদ্দিন, রহিম ও জুলফিকারকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রাতেই সদর থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন বাদি হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ অধিকারী বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত তিনজনকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)