শ্যামনগর উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন 

আশিকুজ্জামান লিমন, শ্যামনগর
জাতীয় শোক দিবসে শ্যামনগরে গভীর শোক আর শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সারাদিন শ্যামনগরে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষীক উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে।
এর মধ্যে সকাল ১০টায় উপজেলা চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। আ’লীগের সভাপতি এবং সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস,এম জগলুল হায়দার এর নেতৃত্ব দেন।
একে একে সরকারি কর্মকর্তাবৃন্দ, আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সম্নান প্রদর্শন করেন।
এরপর বঙ্গবন্ধুর সৃতিচারন করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: আক্তার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস,এম জগলুল হায়দার। উপজেলা মহিলা বিষয়ক কার্যলয় এবং জাতীয় মহিলা সংসদ কার্যালয়ের আয়োজনে  বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এস,এম আতাউল হক দোলন। আরোও বক্তব্য প্রদান করেন জেলা আ’লীগের উপদেষ্টা শেখ মাসুদা খানম মেধা, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদ উজ জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, প,প কর্মকর্তা জিয়াউর রহমান, থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম, মৎস কর্মকর্তা তুষার মজুমদার, সমাজসেবা অফিসার আরিফুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রজ্ঞন মন্ডল, প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবির প্রমুখ। শোক দিবসের আলোচনা সভায় বঙ্গবন্ধুকে শ্রদ্ধার সাথে স্বরন করেন বক্তারা। আলোচনা সভা শেষে শিশুদের শোক দিবসের চিত্রাঅঙ্কন প্রতিযোগিতা সহ অন্যান্য প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে ছিল প্রার্থনার ব্যবস্থা। এবং বিকালে উপজেলা আ’লীগের আয়োজনে দুস্থদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)