ট্রলের শিকার শচীন কন্যা সারা

স্পোর্টস ডেস্ক:

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট আপলোড করার পর ব্যাপক ট্রলের শিকার হয়েছেন শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার।

শুক্রবার মুম্বাইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি করা হন সারা। সারা সোশ্যাল মিডিয়াতে এমনিতেই যথেষ্ট জনপ্রিয়। সাদা রংয়ের টপ এবং কালো লেগিংসে তাকে বেশ ভালোই লাগছিল। তার ওই ছবি ভাইরাল হওয়ার পর থেকে নেটিজেনরা তাকে নিয়ে একের পর এক বিরূপ মন্তব্য করতে শুরু করেন।

অনেকেই তার গায়ে নেপোটিজমের তকমা লাগাতে শুরু করে দেন। কেউ কেউ তো আবার কমেন্ট সেকশনে তার বাবা তথা ক্রিকেটার শচীন টেন্ডুলকারের প্রসঙ্গও টেনে আনেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, সারা টেন্ডুলকার সাদা টপ এবং কালো লেগিংস পরে ছিলেন। খোলা ছিল তার লম্বা চুলও। ফটোগ্রাফারদের দিকে তাকিয়ে তিনি মুচকি হাসেন এবং তারপরই আবাসনের ভেতরে ঢুকে যান।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই সারা টেন্ডুলকার নেট দুনিয়ায় খুব বাজেভাবে ট্রলড হতে শুরু করেন। কেউ তাকে বলছেন ‘আন্টি’, কেউবা আবার ‘মোমো’। একজন তো আবার তাকে ‘নেপালি’ বলেও সম্বোধন করেন। কেউ কেউ আবার কমেন্ট সেকশনে শুভমন গিলকে টেনেও মন্তব্য করতে শুরু করেন।

এখানেই শেষ নয়। ভিডিওটি দেখার পর ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘সুন্দরী মোটেই নয়। শচীন টেন্ডুলকারের মেয়ে শুধু ফর্সা। আর সে কারণেই ও এতটা জনপ্রিয়।’ একজন আবার লিখেছেন, ‘পয়সে কা কামাল বাবু ভাইয়া।’ তৃতীয় একজন নেটিজেন লিখেছেন, ‘ইয়ে তো আন্টি হে গয়ি।’

ভারতীয় ক্রিকেট তো বটেই, বিশ্ব ক্রিকেটেরই সর্বকালের সেরাদের একজন শচীন টেন্ডুলকার। এমন তারকাখ্যাতির কারণে তার সন্তানেরাও সবসময় স্পটলাইটেই থাকেন। ইতোপূর্বে শচীনের ছেলে অর্জুন টেন্ডুলকারকে নিয়েও ট্রল করতে ছাড়েননি নেটিজেনরা।

আসলে মুম্বাই ইন্ডিয়ান্স চলতি মৌসুমে যথেষ্ট খারাপ পারফরম্যান্স করেছিল। সে কারণে মুম্বাই ম্যানেজমেন্ট দলের প্রায় প্রত্যেক তরুণ ক্রিকেটারকেই সুযোগ দিয়েছিল। কিন্তু সেখানেও ঠাঁই হয়নি অর্জুনের। অর্জুনকে ৩০ লাখ টাকায় দলে নিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)