রহস্যময়ী হাসিতে ঝড় তুললো নোরা!

বিনোদন ডেস্ক:

ফের নজরকাড়া পোশাকে ঘুম কাড়লেন নোরা ফতেহি। বলিউডের স্বনামধন্য আইটেম গার্লের মধ্যে অন্যতম ডান্সিং ডিভা নোরা ফতেহি। যিনি নাচের থেকেও বেশি চর্চিত হন, রূপ, পোশাক এবং ফিগারের জন্যই।

তবে অভিনয়ে নয়, ডান্সের দিক দিয়েই বলিউডে নিজের নাম পাকাপোক্ত করে নিয়েছেন। বর্তমানে, নোরা ফতেহি বলিউডের একজন বিউটি কুইন। তার ফিগার এবং পোশাক-আশাক সবটাই যেন নেটদুনিয়ার চর্চিত বিষয়!

 তার পোশাক-আশাক, আবেদনময়ী চাহনি দেখিয়েই চোখের ঘুম ওড়াচ্ছেন নেট দুনিয়ার। তার শরীরী হিল্লোলে মাতোয়ারা গোটা ভুবনবাসী। কিছুদিন আগেই নোরা ফতেহি সমালোচিত হয়েছিলেন নেটদুনিয়ায়।

যদিও তার পোশাক নিয়ে বিপাকে পরা এই প্রথম নয়। সেই সময়ে তার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে, তাকে দেখা গিয়েছিল একটি শাড়ি পরে শুটিং ফ্লোরে ঢুকতে। আর অভিনেত্রীর ওই শাড়িটি ধরেছিলেন তাঁর বডিগার্ডরা। যা অত্যন্ত দৃষ্টিকটু লেগেছিল নেটিজেনদের। সবাই প্রশ্ন তুলেছিলেন যে, নোরা তাঁর বডিগার্ডদের চাকরের মত দেখে। তবে নোরা কোনো সমালোচনাতেই দমে যান না।

এবার তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা গেল, নিওন হলুদ রঙের একটি হাঁটু পর্যন্ত ড্রেসে। ড্রেসটি প্রকৃতপক্ষে, একটি করসেট ড্রেস। ড্রেসটির শোল্ডার ডিটেলিং নজরকাড়া। আর ড্রেসটি বডিকন হওয়ার কারণে ফুটে উঠেছে নোরার কার্ভ।

এই পোশাকের সঙ্গে একই রঙের স্টিলেটো পরেছেন নোরা। আবার তিনি হাতে নিয়েছেন একটি সবুজাভ সোনালি রঙের ব্যাগ। সঙ্গে ন্যুড মেকআপে নিজেকে মুড়িয়েছেন নোরা। আর এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়া একেবারে টগবগিয়ে ফুটছে, তাঁর হটনেস যেন ক্লিনবোল্ড করে দিয়েছে তাঁর অনুসারীদের!

সর্বময় তিনি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়৷ প্রতিনিয়ত নানান ধরনের সুন্দর ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে ভক্তদের রীতিমতন চমকে দেন এই অভিনেত্রী৷ বর্তমানে নোরা ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসন অলংকৃত করছেন। তিনি ছাড়াও এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত ও করণ জোহর। এছাড়া গত বছর ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-রমাধ্যমে অভিনেত্রী হিসাবে ডেবিউ করেছিলেন নোরা। বর্তমানে তাঁর হাতে রয়েছে একাধিক দক্ষিণী ফিল্মের কাজ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)