তালার খলিষখালীতে আ’লীগ কর্মীর উপর সন্ত্রাসী হামলা

তালা প্রতিনিধি:
পাটকেলঘাটার খলিষখালীতে আ’লীগ কর্মীর উপর হামলা করেছে একদল সন্ত্রাসী। এই  ঘটনায় আইনি সহয়তা চেয়ে থানায় লিখিত অভিযোগ দিলেও  মামলা নিতে গড়িমসি করছে পুলিশ বলে অভিযোগ    ভুক্তভোগীর। হামলায় আহত মানিক বাছাড়(৩৪)কৈখালী গ্রামের মৃত সন্নাসী চরন বাছাড়ের ছেলে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে খলিষখালী ইউনিয়নের দলুয়া বাজারে মৎস্যকাটার নিকটে ঘটনাটি ঘটে।
ভুক্তভোগী মানিক বাছাড় জানায়, একই এলাকায় মেম্বর প্রার্থী হওয়ার কারনে বর্তমান মেম্বর তপন বাছাড়ের সাথে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। ইতিপূর্বে সে আমাকে কয়েকবার তার ভাড়াটিয়া লোকজন দিয়ে দলুয়া বাজারে হামলা চালিয়েছিল। আমি ওই সময় পুলিশের সহয়তায় সেই যাত্রা  রক্ষা পাই। বৃহস্পতিবার রাতে আমি দলুয়া বাজারে জমি জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশী কনেক বাছাড় ও বিশ্বজিৎ মন্ডলে সাথে কথা বলতে থাকি।ওই সময় এলাকার চিহ্নিত মাদক সেবী সন্ত্রাসী কৈখালী গ্রামের অজয় বাছাড়, স্বপন বাছাড়, বর্চন বাছাড়, সুশান্ত বাছাড় ওরফে বুশ সহ একদল সন্ত্রাসী বাহিনী আমার উপর অর্তকিত হামলা চালায়। এসময় তারা আমাকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। পরবর্তীতে আমার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসী পালিয়ে যায়। ওই সময় ঘটনাস্থল থেকে মাত্র ১০০গজ দুড়ে দাঁড়িয়েছিল তপন মেম্বর। এরপর আমি এলাকার পল্লী চিকিৎসকের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই থানায় অভিযোগ করি। আজ সকালে আমার শারীরিক অবস্তার অবনতি হলে পুনরায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে আসি। এরপর ঘটনাটি নিয়ে আবার থানা পুলিশের কাছে গেলে তারা আমাকে মামলার পরে হবে বলে গড়িমসি করতে থাকে। এব্যাপারে তিনি সাতক্ষীরা পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেন।স্থানীয়রা জানায়, অজয়, স্বপন,  বচ্চন এলাকার চিহ্নিত মাদক সেবী। তারা মাদকের টাকার জন্য এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়। আমরা ঘটনাটি পুলিশের কাছে আগেও জানিয়েছি। গতকাল মানিকের উপর যে হামলা হল সেটা অত্যন্ত  দুঃখজনক। এখন শুনছি মামলা থেকে বাঁচতে এলাকার একটি প্রভাবশালী মহল নতুন নাটক সাজাচ্ছে।  এমন উসকানি মূলক ঘটনায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।
এ বিষয়ে তপন মেম্বর জানান, মানিকের উপর হামলা হয়েছে এটা দুঃখজনক। আমি চাই এর সুষ্ঠ বিচার হোক। তবে এ ঘটনায় আমাকে জড়িয়ে যে মিথ্যাচার করা হচ্ছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
বিষয়টি নিয়ে পাটকেলঘাটা থানা পরিদর্শক( তদন্ত)বাবলু রহমান খানের সাথে কথা বললে তিনি জানান, অভিযোগ পাওয়া মাত্র রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এঘটনায় থানায় পৃথক পৃথক দুটি অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে তদন্ত শেষে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)