ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ রেজিঃ ৮৬/সাত এর ত্রি-বার্ষিক নির্বাচনে ১২টি পদের বিপরীতে ১৪টি মনোনয়ন সংগ্রহ

নিজস্ব প্রতিনিধি : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ রেজিঃ ৮৬/সাত এর ত্রি-বার্ষিক নির্বাচন ২০২২ উপলক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে প্রার্থীরা। বৃহস্পতিবার (৩০ জুন) নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়ন পত্র সংগ্রহ করে প্রার্থীরা। ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ রেজিঃ ৮৬/সাত এর নির্বাচন পরিচালনা কমিটি ঘোষিত প্রধান নির্বাচন কমিশিনার জিয়াউর বিন সেলিম যাদু, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. আব্দুস সাত্তার ও শেখ শহিদুল ইসলাম জানান, আগামী ২৭/০৭/২০২২ তারিখের ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ এর নির্বাচনকে সামনে রেখে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে ১২টি পদের বিপরীতে ১৪টি মনোনয়ন সংগ্রহ করেছে প্রার্থীরা। নির্বাচনী তপশীল অনুযায়ী আগামী ০৩/০৭/২০২২ তারিখ মনোনয়ন পত্র দাখিল, আগামী ০৫/০৭/২০২২ মনোনয়ন পত্র যাচাই বাঁছাই ও বৈধ ও অবৈধ মনোনয়ন পত্র এর খসড়া তালিকা প্রকাশ, ০৬/০৭/২০২২ ও ০৭/০৭/২০২২ তারিখে প্রাথমিক খসড়া তালিকা মনোনয়ন পত্রের আপিল আবেদন, ১২/০৭/২০২২, ১৩/০৭/২০২২ ও ১৪/০৭/২০২২ তারিখে আপিল আবেদনের উপর শুনানী গ্রহণ ও সিদ্ধান্ত গ্রহণ, ১৭/০৭/২০২২ তারিখে বৈধ ও বাতিলকৃত প্রার্থীর তালিকা প্রকাশ, ১৮/০৭/২০২২ তারিখে প্রার্থীতা পদ প্রত্যাহার, ১৯/০৭/২০২২ তারিখে চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও প্রার্থীদের প্রতীক বরাদ্দ এবং ২৭/০৭/২০২২ তারিখে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
ক্যাপশন : ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ রেজিঃ ৮৬/সাত এর ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন সংগ্রহের দিনে উপস্থিত প্রধান নির্বাচন কমিশিনার জিয়াউর বিন সেলিম যাদু, সদস্য মো. আব্দুস সাত্তার ও শেখ শহিদুল ইসলাম।

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)