স্ত্রীর তালাকের নোটিশ পেয়ে আত্মহত্যার হুমকিসহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :

পাটকেলঘাটার বাগমারায় স্ত্রীর তালাকের নোটিশ পেয়ে পিতার বাড়ীতে অবস্থান নিয়ে আত্মহত্যার হুমকিসহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এ সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাটকেলঘাটার বাগমারা গ্রামের মোস্তাফা গাজীর মেয়ে মরিয়ম আক্তার শান্তা।

তিনি বলেন ২০১৬ সালে আমাদের বাড়ির পাশে স্ক্যাবেটর মেশিনে মাটি কাটতে আসে ফেনী জেলার সোনাগাজী থানার দক্ষিণচর দরবেশে গ্রামের আবুল কালামের পুত্র জসিম উদ্দীন। সে সময় জসিম আমাকে দেখে প্রেমের প্রস্তাব দিতে থাকে এবং নিজেকে অবিবাহিত দাবি করে।

বার বার প্রস্তাব দেওয়ার একপর্যায়ে আমি সরল বিশ্বাসে তার প্রস্তাবে রাজি হয়ে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ করি। বিবাহের পর বিভিন্ন জেলায় কাজ করতো জসিম উদ্দীন। তার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বললেও সে আমাকে বাড়িতে না নিয়ে পিতার বাড়িতে রাখে। মাঝে মধ্যে পিতার বাড়িতে আসতো। আমি পড়াশোনা অব্যাহত রেখেছিলাম। তার সাথে সংসার করাকালিন সময়ে ধীরে ধীরে বুঝতে পারি তার গ্রামের বাড়িতে পূর্বের দুই স্ত্রী এবং সন্তান রয়েছে।

বিষয়টি অবগত হয়ে আমি গত ০১/৫/২০২২ তারিখে জসিম উদ্দীনকে তালাক প্রদান করি। তালাকের নোটিশ পেয়েই বহু বিবাহের নায়ক জমিস উদ্দীন আমার পিতার বাড়িতে হাজির হয়ে তার সাথে সংসার না করলে আমাকে খুন জখমসহ আমাদের বাড়িতে আত্মহত্যা করে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি প্রদর্শন করতে থাকে। আমি বর্তমানে চরম উদ্বিগ্নতার মধ্যে দিনাতিপাত করছি।

আমি জসিম উদ্দীনের প্রতারনার বিষয়টি অবগত হয়ে তাকে তালাক দিয়ে পড়াশোনা করে স্বাবলম্বী হওয়ায় চেষ্টা করছি। বর্তমানে অনার্স প্রথম বর্ষে লেখাপড়া করছি। কিন্তু প্রতারক বহু বিবাহের নায়ক জসিম উদ্দীন তা নামতে নারাজ। আমি তার সাথে পুনরায় বিবাহ না করলে বা সংসার না করলে আমার পিতার বাড়িতেই বিষ পান করে আত্মহত্যা করবে। একপর্যায়ে ০২.০৬.২০২২ তারিখ ভোরে ফেনি থেকে পিতার বাড়িতে এসেই উপস্থিত সকলের সামনেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। আমার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বর্তমানে জসিম উদ্দীন সুস্থ্য আছেন। সে আবারো হুমকি প্রদর্শন করে যাচ্ছে তার সাথে না গেলে আত্মহত্যার করবে এবং মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানি করবে। তার কারনে আমি সহ আমার পিতার পরিবার দিশেহারা হয়ে পড়েছে। আমি ওই বহু বিবাহের নায়ক জসিম উদ্দীনের কবল থেকে রক্ষা পেয়ে স্বাভাবিক জীবনের ফিরতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)