আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ত্রি-বার্ষিক সম্মেলনে এমপি রুহুল হক 

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বাংলাদেশ এখন বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী তিনি অসহায় মানুষের জন্য কাজ করেন গৃহহীনদের গৃহ দিয়ে এবং অসহায় মানুষের বাড়িতে বাড়িতে সাহায্য পাঠিয়েছেন। আপনারা লক্ষ্য করেছেন গত ১১ বছরে বাংলাদেশে উন্নয়ন প্রতিটি ঘরে পৌঁছায় দিয়েছে। কিছুদিন পর পদ্মা সেতু উদ্বোধন করা হবে তখন মানুষ পদ্মাসেতু হেঁটে পার হবে। আমাদের সকলকে একত্রিত হয়ে জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করতে হবে। আমাদের পাশে বন্ধু সেজে শত্রুরা কাজ করছে তাই আমাদের একত্রিত হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন আমরা একত্রিত হয়ে বুঝিয়ে দেবো বঙ্গবন্ধু আছে জননেত্রী শেখ হাসিনা আছে। আমি আপনাদের কর্মী, আমি আপনাদের সেবক, আমি আপনাদের পাশে আছি এবং থাকব। এদেশে আবারো জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেশের প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে কাজ করব। সোমবার (২৩ মে) আশাশুনি সরকারি এতিমখানা মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আশাশুনি উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ এর অনুষ্ঠানে এসব কথা বলেন।
স্বেচ্ছাসেবক লীগ আশাশুনি উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলী’র সভাপতিত্বে ও আশাশুনির সদর ইউপি চেয়ারম্যান হাোসানুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির উপ কৃষি বিষয়ক সম্পাদক আফসারুজ্জামান, সাতক্ষীরা জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো.নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, সংসদ প্রতিনিধি ও আশাশুনি  আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু শম্ভু চরণ মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আয়শা সিদ্দিকা, শেখ এহছান হাবিব অয়ন প্রমুখ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান, আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু বিকাশ মণ্ডল, মিলন কুমার  বিশ্বাস প্রমুখ। সম্মেলনে বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)