কলারোয়ায় ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু কে সংবর্ধনা প্রদান

কামরুল হাসানঃ
কলারোয়ায় সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে কলারোয়া সরকারি হাইস্কুল ফুটবল মাঠে চলমান “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক” ( অনূর্ধ্ব-১৭) এর কলারোয়া পৌরসভা বনাম কেরালকাতা ইউনিয়ন পরিষদের মধ্যে খেলার মধ্য বিরতিতে বিপুল সংখ্যক দর্শকদের উপস্থিতিতে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস এর সভাপতিত্বে জাতীয় ক্রীড়া পুরষ্কার লাভ করায় কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়। কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন দীলিপ ঘোষ এবং ক্রেষ্ট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী। এছাড়া কলারোয়া ফুটবল রেফারী অ্যাসোসিয়েশনের পক্ষে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন আলহাজ্ব আব্দুর রহিম বাবু ও ক্রেষ্ট প্রদান করেন অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, ফেন্ডস স্পোর্টিং ক্লাবের পক্ষে ফুলের শুভেচ্ছা প্রদান করেন দীলিপ ঘোষ ও ক্রেষ্ট তুলে দেন সভাপতি বি,এম,আব্দুর রশিদ কচি এবং
কলারোয়া পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান বুলবুল পৌরসভার পক্ষে জার্সি পরিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পরে তৈয়ব হাসান বাবু বক্তৃতায় বলেন, আল্লাহর রহমতে ও সকলের সহযোগিতায় তিনি যে সন্মান অর্জন করেছেন তা সাতক্ষীরাবাসীর অর্জন এবং বাংলাদেশের সমর্থন ছিল বলেই সম্ভব হয়েছে। তিনি কলারোয়া ফুটবল মাঠের স্মৃতিচারণ করে বলেন, খুলনা ও সাতক্ষীরার নামী রেফারিদের সাথে এই মাঠে আমি অনেক ম্যাচ পরিচালনা করেছি। আজ আমি কলারোয়াই সংবর্ধিত হয়ে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পরে অভিনন্দন ও শুভেচ্ছা জানান কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস, কলারোয়া পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান বুলবুল, অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স,ম মোরশেদ আলী। আরো উপস্থিত ছিলেন কলারোয়া কৃষি অফিসার মোঃ রফিকুল ইসলাম, কলারোয়া পৌরসভার কাউন্সিলর শফিউল আলম শফি, মোঃ আসাদুজ্জামান তুহিন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ আলফাজ হোসেন, শেখ জামিল হোসেন, প্রশাসনিক কর্মকতা আরিফ হোসেন, অফিসার ইনচার্জ তদন্ত মোঃ হাফিজুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন, এড.  শেখ কামাল রেজা, ক্রীড়া সংস্তার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরীসহ রেফারি মিয়া ফারুক হোসেন স্বপন ও মাসউদ পারভেজ মিলন।
এছাড়া, কলারোয়ার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেবা’র পক্ষে ফুলের মালা পরিয়ে দেন সেবার উপদেষ্টা এড. শেখ কামাল রেজা এবং সেবা’র নিজস্ব জার্সি পরিয়ে দেন সেবার আহবায়ক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)