আশাশুনিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের মতবিনিময় সভা

জি এম মুজিবুর রহমান:

আশাশুনিতে বাংলাদেশ আওয়ামীলীগ আশাশুনি উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডসহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) বিকালে এতিম ও প্রতিবন্ধি ছেলেমেয়েদের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। আ’লীগ নেতা ঢালী মোঃ সামছুল আলমের পরিচালনায় সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, সহ সভাপতি সাবেক চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম পিন্টু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দিপংকর বাছাড় দিপু, কুল্যা চেয়ারম্যান ওমর ছাকি ফেরদৌস পলাশ, বড়দল চেয়ারম্যান আঃ আলিম, কাদাকাটি ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান দিপংকর কুমার সরদার দিপ, শোভনালী সভাপতি ও সাবেক চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, কুল্যা সাধারণ সম্পাদক আবু সাইদ ঢালীী, উপজেলা যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, বড়দল সভাপতি সুরঞ্জন কুমার ঢালী, উপজেলা যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, আনুলিয়া সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলমগীর আলম লিটন, প্রতাপনগর সভাপতি ও সাবেক চেয়ারম্যান শেখ জাকির হোসেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মহিতুর রহমান, শ্রমিকলীগ সম্মেরন প্রস্তুত কমিটির আহবায়ক ও চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগ সাবেক সভাপতি আসমাউল হুসাইন, কৃষকলীগ সম্মেলন প্রস্তুত কমিটি আহবায়ক রাশেদ সরোয়ার শেলী, কৃষকলীগের সভাপতি সেলিম রেজা সেলিম, তাঁতীলীগ সভাপতি হুমায়ন কবির রাসেল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাহেব আলি, যুবলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান সেলিম রেজা মিলন প্রমুখ বক্তব্য রাখেন। সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ডাঃ আফম রুহুল হক এমপি তার বক্তব্যে বলেন, সকল ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কর্মীদের একত্রিত করে আওয়ামীলীগের বলিষ্ঠ অবস্থান সৃষ্টি করতে হবে। সকল ভেদাভেদ ভুলে সবাই কাধে কাধ মিলিয়ে একতাবদ্ধভাবে দলীয় পতাকাতলে একত্রিত হয়ে কাজ করতে হবে। তিনি সকল নেতাকর্মীকে হুশিয়ারি করে দিয়ে বলেন, স্বাধীনতার পর থেকে দেশের শত্রæ, স্বাধীনতার শত্রæ ও আওয়ামীলীগের শত্রæরা দেশের ক্ষতি করে আসছে। দেশকে অস্থিতিশীল ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে কাজ করে যাচ্ছে। শত্রæরা এখনো থেমে নেই। তাদেরকে প্রতিহত করে দেশের কল্যাণে কাজ করতে আমাদের মধ্যে কোন বিভেদ হতে দেয়া যাবেনা। বিগত ইউপি নির্বাচনে কোন কোন স্থানে বিভেদ সৃষ্টির কারণে ক্ষতি হয়েছে। ভুল শুধরে নিয়ে ২০২৩ সালের জাতীয় নির্বাচনে একতাবদ্ধভাবে বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনা না থাকলে আমি, আমরা কেউ কোথাও থাকতে পারবো। দেশকে চরম পর্যায়ে পর্যবসিত করা হবে। আমাদের ও দেশের স্বার্থে আসুন আমরা আওয়ামীলীগের পাশে থেকে কাজ করি। তিনি আগামীতে সকলকে নিয়ে দলের ও এলাকার উন্নয়নে কাজ করতে আগ্রহ প্রকাশ করে সকলকে ভেদাভেদমুক্ত পরিবেশ সৃষ্টির আহবান জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)