দুধ-কলা দিয়ে সাপ পোষা চলে, ছোবল থেকে রেহাই পাওয়া যায় না: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক :

অপকর্মকারীরা কখনো কোনো দলের পক্ষে ইতিবাচক ভূমিকা রাখে না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, কোনো দল যদি অন্যের ক্ষতি করার জন্য অপরাধীদের পুষতে থাকে তাহলে শেষ পর্যন্ত অপরাধীদের দ্বারা সেই দলেরই ক্ষতি হয়। দুধ-কলা দিয়ে সাপ পোষা চলে কিন্তু তার ছোবল থেকে রেহাই পাওয়া যায় না।

আজ মঙ্গলবার সকালে তার বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের এ কথা বলেন।

অপরাধী আর দুর্নীতিবাজ লালনপালন করা বিএনপির রাজনৈতিক সংস্কৃতির অংশ বলে মন্তব্য করে তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সুনির্দিষ্ট অভিযোগে কোনো অপরাধীকে গ্রেপ্তার করলেই বিএনপি ঢালাও অভিযোগ তোলে এবং মিথ্যাচার করে।

সরকার ব্যর্থতা ঢাকতে বিএনপি নেতাকর্মীদের বানোয়াট মামলায় কারাগারে আটক রাখতে বেপরোয়া হয়ে গেছে, বিএনপি নেতাদের এমন অভিযোগ সরকারের বিরুদ্ধে চিরাচরিত মিথ্যাচার উল্লেখ করে কাদের বলেন, সরকারের বিরুদ্ধে কোনো ইস্যু খুঁজে পাচ্ছে না বলেই কিছু একটা বলতে হবে বলেই এসব নেতিবাচক মিথ্যার আশ্রয় নিচ্ছে বিএনপি। এ সময় বিএনপি নিজ দলের অপরাধীদের পুষতে চায় কিনা এমন প্রশ্নও তোলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার জন্যই বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে তাদের কর্মীদের ক্ষোভ তীব্র থেকে তীব্রতর হচ্ছে, তাই দলীয় কর্মীদের রোষানল থেকে বাঁচতে বিএনপি নেতারা আবোল তাবোল বকছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাকর্মীরা একদিকে সন্ত্রাস সৃষ্টি করবে, জনগণের সম্পদ এবং শান্তি নষ্ট করবে, বাসে আগুন দিবে, নিজেরা নিজেরা মারামারি করবে, আর সরকার জনস্বার্থে ব্যবস্থা নিলে বলবে মিথ্যা বানোয়াট মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে। দেশে আইন তার নিজস্ব গতিতে চলছে, আইন আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

শেখ হাসিনার কাছে অপরাধীর রাজনৈতিক কোনো পরিচয় নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ দেখেছে নিজ দলের সমর্থকরা, নেতারা অপরাধী হলে সরকার আইনগত ব্যবস্থা গ্রহণে বাধা দেয়নি, আইনের গতিকে বাধাগ্রস্ত করেনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)