দেবহাটার নব-নির্বাচিত পাঁচ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিনিধি:
নির্বাচন পরবর্তী শপথ গ্রহণের মধ্যদিয়ে জনসাধারণের অভিভাবক হিসেবে আনুষ্ঠানিকভাবে ইউনিয়ন পরিষদে আসীন হলেন তৃতীয় ধাপে নির্বাচিত দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে বিজয়োত্তর শপথ নেন উপজেলার পাঁচজন চেয়ারম্যান।
এসময় নব-নির্বাচিত কুলিয়া ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান আছাদুল হক, পারুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী ও দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুলকে শপথবাক্য পাঠ করান সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। শপথ গ্রহণকালে জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।
শপথ গ্রহণ শেষে নব উদ্যোমে স্ব-স্ব ইউনিয়ন পরিষদে আসীন হয়ে প্রথম কর্মদিবসে যোগ দেন ইউপি চেয়ারম্যানরা। শপথ গ্রহণ ঘিরে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে ছিল সাজ সাজ রব। পাশাপাশি বাঁধভাঙা খুশি আর ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছিল প্রত্যেক চেয়ারম্যানের অনুসারী নেতা, কর্মী ও সমর্থকদের মাঝে। শপথ নেয়ার পর ইউনিয়ন পরিষদে পৌঁছাতেই মিষ্টিমুখ ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নতুন চেয়ারম্যানরা।
পাঁচটি ইউনিয়নের মধ্যে সবচেয়ে সাজসাজ রব ছিল কুলিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে। চেয়ার, টেবিলসহ নিত্য নতুন আসবাবপত্র, ফুল, বেলুন আর নানান রংয়ের আলোতে সাজানো হয়েছিল নব-নির্বাচিত চেয়ারম্যান আছাদুল হকের অফিসটি। সেখানে নতুন চেয়ারম্যানের প্রথম কর্মদিবসেই পদধূলি দিয়েছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। এসময় একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ইউনিয়নের সার্বিক উন্নয়ণ নিয়ে আলাপচারিতা করেন ইউএনও খালিদ হোসেন সিদ্দিকী ও নব-নির্বাচিত চেয়ারম্যান আছাদুল হক।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)