কঙ্গনা রানাউতকে ‘বিয়ে’ করতে চলেছেন অনিল কাপুর

বিনোদন ডেস্কঃ

৩৮ বছরের দাম্পত্য জীবন তাদের। প্রায় চার দশকের সেই সম্পর্কে ইতি টানতে চলেছেন অনিল কাপুর। সুনীতা কাপুরের সঙ্গে বিয়ে ভেঙে এবার বলিউড তারকা নাকি গাঁটছড়া বাঁধবেন কঙ্গনা রানাউতের সঙ্গে! এমনই বিচিত্র গুঞ্জন ছড়িয়ে পড়েছে টিনসেল টাউনে।

অনেক সংবাদমাধ্যমই এমন খবর প্রকাশ করেছেন। স্বাভাবিকভাবেই যা শুনে চোখ কপালে কাপুর ভক্তদের। কিন্তু সতিই কি ৬৪ বছরের অভিনেতা এই বয়সে এসে নতুন ইনিংস খেলতে চাইছেন? ব্যাপারটা কী?

খোলসা করেই বলা যাক। এমন কোনো পরিকল্পনা আদৌ নেই অনিল কাপুরের। যা রটেছে তা স্রেফ রটনাই। সত্যের থেকে তা বহু যোজন দূরে। কিন্তু তাহলে কেন এমনটা রটল? আচমকা বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইনে’র সঙ্গে কীভাবে জড়িয়ে গেল ‘ঝাকাস’ অনিল কাপুরের নাম?

আসলে এর পিছনে রয়েছেন করণ জোহর! না সরাসরি তিনি এমন কিছু রটাতে যাননি। কিন্তু তার বিখ্যাত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সিজন ৩-এর এক এপিসোড থেকেই এই গুঞ্জনের সূত্রপাত।

নয় নয় করে এক দশকেরও বেশি সময়ের পুরনো এই এপিসোড। যা প্রথম সম্প্রচারিত হয়েছিল ২০১০ সালের ১২ ডিসেম্বর। সেই পর্বে অতিথি হিসেবে এসেছিলেন অনিল কাপুর, কঙ্গনা রানাউত ও সঞ্জয় দত্ত। সেখানেই করণ মজা করে অনিলের কাছে জানতে চান, কার জন্য তিনি সুনীতার সঙ্গে তার এতদিনের সম্পর্কে দাঁড়ি টানতে পারেন। উত্তরে অনিলও রসিকতা করে কঙ্গনার দিকে আঙুল তোলেন এবং তার নাম বলেন। যা শুনে করণের সরস টিপ্পনী, কঙ্গনা, এটা জেনে তোমার উদ্বিগ্ন হওয়া উচিত। সেই কথা শুনে হেসে ফেলেন কঙ্গনাও।

গোটা অনুষ্ঠান থেকে কেবল এই অংশটুকুর ভিডিও আচমকাই ভাইরাল হয়ে গিয়েছে। আর সেই ছোট ভিডিওই ছড়িয়ে দিয়েছে অনিল-কঙ্গনার বিয়ের খবর! অবশ্য এমন গুঞ্জন বলিউডে নতুন নয়।

তারকাদের নিয়ে নানা গসিপ মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে আলোর বেগে। তবে যত দ্রুত ছড়ায় তা মিলিয়ে যেতেও সময় নেয় না। কেননা ততদিনে তার জায়গায় এসে জোটে কোনো অন্য গুঞ্জন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)