আওয়ামী লীগের মনোনয়ন আবেদন ফরম কিনেছেন সুন্দরবন প্রেসক্লাবের উপদেষ্টা

শ্যামনগর প্রতিনিধিঃ
আসন্ন ইউপি নির্বাচনে শ্যামনগর উপজেলার ৭নং মুন্সিগঞ্জ ইউনিয়নের নৌকার মনোনয়ন   আবেদন ফরম কিনেছেন সুন্দরবন প্রেসক্লাবের উপদেষ্টা, মুন্সিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এস এম জাহাঙ্গীর আলম।
২৭/১০/২০২১ বুধবার বেলা ১০টাই মুন্সিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ অফিস থেকে করায় করেন। ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এস এম জাহাঙ্গীর আলম নৌকার মাঝি হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চান।
 চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে প্রতিনিয়ত  গণসংযোগ, উঠান বৈঠক করছেন । এস এম জাহাঙ্গীর আলম  বলেন, মুন্সিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে  অবহেলিত মানুষের সেবা ও সরকারের উন্নয়ন জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। বাল্যবিবাহ, শিক্ষার্থী ঝরে পড়া রোধ সহ গ্রামীণ জনগোষ্ঠী ও রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন এবং সুনির্দিষ্ট সমস্যা চিহ্নিত করে সমাধান করা, মাদক, সন্ত্রাস, নির্মূলের অঙ্গীকারও করেন তিনি।
 দলীয় মনোনয়ন প্রত্যাশার বিষয়ে তিনি বলেন, আমার ইউনিয়নের   জনকল্যাণে ও জনসেবায় সর্বদা নিয়োজিত রয়েছি, এখন ইউনিয়ন আওয়ামী লীগের  যুগ্ন আহবায়ক  হিসেবে যথাযথ ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছি । সেই কর্মস্পৃহা এবং জনসাধারণের ভালবাসা আমাকে লক্ষ্যে পৌঁছে দিবে বলে আমি  দৃঢ় ভাবে বিশ্বাস করি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)