শ্যামনগরের গাবুরায় হাজার কোটি টাকা বরাদ্দ দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে জনসভা

শ্যামনগর প্রতিনিধিঃ
গাবুরার টেকসই বেড়িবাঁধ নির্মাণের জন্য হাজার কোটি টাকা বরাদ্দ হওয়ায় জনসভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত জনসভা থেকে শ্যামনগরের গাবুরা ইউনিয়নের ভাঙন রোধে সম্প্রতি জাতীয় অর্থনৈতিক পরিষদ একনেকে ১ হাজার ২০ কোটি ৪২ লক্ষ টাকার একটি বৃহৎ প্রকল্প অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।
এ জনসভার আয়োজন করে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম শফিউল আযম লেনিনের কর্মী সমর্থকরা।
শনিবার (১৬ অক্টোবর) বিকাল ৪ টার দিকে শুরু হওয়া এই জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল বারী। বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জি.এম বাদশা আলম।
প্রধান অতিথি জি.এম শফিউল আযম লেনিন তার বক্তব্যে বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের আমলে স্থানীয় সাংসদ গাজী নজরুল ইসলাম ও উপজেলা বিএনপির সভাপতি হাজী সোহরাব আলীর বাড়ী গাবুরায় থাকার সত্বেও এই এলাকার কোনো উন্নয়ন হয়নি। বরং জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে আইলা বিধ্বস্ত গাবুরা পূর্ণগঠিত হয়েছে। শুধু তাই নয় গাবুরা ইউনিয়নের পুন বার্সন প্রকল্পের আওতায় ১০২০ কোটি টাকা জাতীয় অর্থনৈতিক পরিষদ একনেকে অনুমোদিত হয়েছে।
খুব শীঘ্রই প্রকল্পটি বাস্তবায়তি হবে। সেহেতু আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাবুরাবাসীকে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহবান জানান তিনি। সভায় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ ও গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সহস্রাধিক ইউনিয়নবাসী।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)