কলারোয়ার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে করোনার টিকা দিতে অ্যাডভোকেসি সভা

কামরুল হাসানঃ
কলারোয়ায় প্রতিটি ওয়ার্ডে কোভিড-১৯ তথা করোনার টিকা প্রদান কার্যক্রম উপলক্ষ্যে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
আগামি ৭ আগস্ট থেকে কলারোয়ার ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে ১৮ বা তদুর্ধ বয়সী ব্যক্তিদের করোনার টিকা প্রদান করা হবে। অনলাইন নিবন্ধন ছাড়াও এনআইডি নিয়ে টিকাকেন্দ্রে এসে টিকা গ্রহণ করা যাবে বলে ওই সভায় জানানো হয়। সরকারের এ কার্যক্রম সফল করতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয় অ্যাডভোকেসি সভায়।
বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
 উপজেলা প্রশাসনের আয়োজনে
‘মুজিব বর্ষে স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ’ এই প্রতিপাদ্যে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান।
সভায় সভাপতিত্ব ও সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল আমীন, পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, শিক্ষাবিদ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইউনুছ আলী, কৃষি অফিসার কৃষিবিদ রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, সমাজ সেবা অফিসার নূরে আলম নাহিদ, উপজেলা সহকারী আইসিটি প্রোগ্রামার মোতাহার হোসেন, ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, ইউপি চেয়ারম্যান সামছুদ্দীন আল মাসুদ বাবু, ইউপি চেয়ারম্যান সম মোরশেদ আলী, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেনসহ সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সুধিজন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)