থানায় মামলা করতে কোন টাকা লাগবেনা : ওসি গোলাম মোস্তফা

ভ্রাম্যমাণ প্রতিনিধি :

সাতক্ষীরার কালিগঞ্জ থানা হবে মাদক,সন্ত্রাস ও দালাল মুক্ত। সাধারণ মানুষের জন্য থানা সব সময় থাকবে উন্মুক্ত। অতীতের সব রেকর্ড ভেঙে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকবে কালিগঞ্জ থানা পুলিশ। পুলিশ এখন জনবান্ধব এটা প্রমাণ করাই আমার মূল লক্ষ্য। থানায় সাধারণ ডায়েরী ও মামলা করতে কোন টাকা লাগবে না।

মঙ্গলবার  (০১জুন) বেলা ১১ টার দিকে কালিগঞ্জ  থানা গোল চত্তরে আইন শৃংখলা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম মোস্তফা। এসময় তিনি আরো বলেন পুলিশ আর সাংবাদিক একে অন্যের পরিপূরক। আমি এই থানায় ততদিন দায়িত্ব পালন করবো ততদিন তথ্যর অবাধ বিচরণ থাকবে আপনাদের সাথে। যে কোন পরিস্থিতিতে কালিগঞ্জ বাসীকে পুলিশি সেবা প্রদান করতে আমি বদ্ধপরিকর।

তার পেশাগত দায়িত্ব পালন ও আইন শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে সাংবাদিকসহ এলাকার সকল শ্রেণি পেশার লোকজনের সহযোগিতা কামনা করেন তিনি। এসময় আরো বক্তব্য রাখেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী (সফু),  রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও প্রেস ক্লাবের সহ সভাপতি নিয়াজ কওছার  তুহিন, সুকুমার দাস বাচ্চু, শেখ আনোয়ার হোসেন,  ,  শেখ ইকবাল আলম বাবলু ও এমডি আরাফাত আলী ।
এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে ছিলেন, শেখ শাওন আহমেদ সোহাগ,  এসএম গোলাম ফারুক,মাসুদ পারভেজ ক্যাপ্টেন,শিমুল হোসেন, হাবিবুল্লাহ বাহার, আশেক মেহেদী, আহম্মদ উল্লাহ বাচ্চু, হাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, শেখ আতিকুর রহমান, শাহাদাত হোসেন প্রমুখ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)