কালিগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমানের দুর্নীতির প্রতিবাদে মানব-বন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানব-বন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উক্ত মানব-বন্ধন কর্মসূচি পালিত হয়।

মানব-বন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা হাশেম আলী, আব্দুল জব্বার, জালাল উদ্দীন, নিজাম উদ্দীন প্রমুখ। বক্তারা এ সময় বলেন, বিসিএস ক্যাডার না হয়েও এডহকে নিয়োগ প্রাপ্ত ডাঃ শেখ তৈয়েবুর রহমান দীর্ঘদিন ধরে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পালন করে আসছেন।

তার বিরুদ্ধে হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারণ রুগীদের হয়রানি, সরকারী ঔষধ ঠিকমত রুগীদের না দেয়া, তার অধীনস্থ স্বাস্থকর্মীদের হয়রানি, সরকারি কোয়াটার ও কেবিন ভাড়া দিয়ে অর্থ সরকারী কোষাগারে জমা না করে নিজে আত্মসাৎ করাসহ নানা অভিযোগ করেন বক্তারা। তারা বলেন, তার অত্যাচারে এ যাবত ৬/৭ মহিলা ষ্টাফ সেখান থেকে অন্যত্র বদলী হয়েছেন।

বক্তারা এ সময় ডাঃ শেখ তৈয়েবুর রহমানের অন্যত্র বদলীসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)