১২১ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ভাগ্য নির্ধারণ আজ

ডেস্ক নিউজঃ

আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি হওয়া যৌথসভা আজ সোমবার সাড়ে ১২টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে।

এর আগে গত শনিবার সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়। পরে সভা মুলতবি করে দ্বিতীয় দফার জন্য সোমবার নির্ধারণ করা হয়।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা গত শনিবার অনুষ্ঠিত হয়। পরে সভা মুলতবি করে দ্বিতীয় দফা আজ সোমবার নির্ধারণ করা হয়েছে।

জানা গেছে, এ সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

গত শনিবার সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় প্রথম ধাপের ৩৭১টি  ইউপি নির্বাচনের মধ্যে ২৫০টি এবং ৬ষ্ঠ ধাপের ১১টি পৌরসভার দলীয় প্রার্থীর  মনোনয়ন চূড়ান্ত করে আওয়ামী লীগ।

বাকি ১২১টি আসনে ইউপি নির্বাচনের দলীয় প্রার্থীর ভাগ্য নির্ধারণ করতে আজ বসবে আওয়ামী লীগের সভাপতিসহ মনোনয়ন বোর্ডের সদস্যরা। প্রথম ধাপের ইউপি নির্বাচন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে।

গত শনিবার একই সঙ্গে কাজী শহিদুল ইসলাম পাপুলের লক্ষ্মীপুর-২ আসনে অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নকে দলীয়ভাবে মনোনীত করা হয়। আগামী ১১ এপ্রিল আসনটিতে উপ-নির্বাচন হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)