তালায় ভূমি ও গৃহহীন  পরিবারে মুজিববর্ষে  প্রধানমন্ত্রীর উপহার প্রদান

তালা প্রতিনিধিঃ
“মুজিব বর্ষে  শেখ হাসিনার অঙ্গীকার,
ঘর পাবে ৯ লক্ষ গৃহহীন পরিবার” এই ধারাবাহিকতাকে সামনে রেখে সাতক্ষীরার তালা উপজেলায় মুজিব বর্ষে প্রধান মন্ত্রীর  উপহার হিসাবে  ভূমিহীন ও গৃহহীনদের  ঘর  প্রদান করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারী)  ১০টায় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যায় তালায় অনুষ্ঠানটির   উদ্ভোধন করেন। এসময় তিনি বলেন  বঙ্গবন্ধুর কন্যা হিসাবে আজ আমার অত‌্যন্ত আনন্দের দিন’।
ভূমি নেই, গৃহ নেই- এমন হাজারও  পরিবারকে পাকাঘর ও জমি হস্তান্তর করতে পেরে স্বস্তি প্রকাশ করতে পেরেছি ।
উপজেলা নির্বাহী অফিসার  তারিফ-উল-হাসানের  সভাপতিত্বে ও মহিলা বিষায়ক কর্মকর্তা নাজনীন নাহারের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ”লীগ সভাপতি শেখ নুরুল ইসলাম। অনুষ্ঠানে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন,  সহকারী কমিশনার (ভূমি) এস এম তারেক সুলতান, সহকারী পুলিশ সুপার হুমায়ূন কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার, মুরশিদা পারভীন পাঁপড়ী, তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল,অধ্যক্ষ ইনামুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি প্রণব ঘোষ বাবলু, মুক্তিযোদ্ধা কমাণ্ডার মফিজউদ্দীন, আলাউদ্দীন জোয়াদ্দার,
উপজেলা প্রকল্প কর্মকর্তা ওবায়দুল হক প্রমূথ ।
প্রধান অতিথি তার  বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রধানমন্ত্রী সারা বিশ্বের  মধ্যে এক বিরল   দৃষ্টান্ত স্থাপন করেছে। বিগত সরকার  বিনামূল্যে দরিদ্র  মানুষের ঘর দিতে পারেনি যা জননেত্রী  শেখ হাসিনা দিয়েছেন। দেশেকে দূর্নীতি ও মাদক মুক্ত এবং বিশ্বের ভিতরে রোল মডেল হিসাবে দাঁড় করানোর চেষ্টা করেছেন ।   পরিশেষে তিনি সকলকে  প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়ার  অনুরোধ জানান।অনুষ্ঠানটির উপস্থাপনায়  ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন। এ সময় মুজিব বর্ষে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার  উপহার হিসাবে  তালার  ১১টি ইউনিয়নে ৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার’র মাঝে ঘরের চাবি প্রদান করা হয় ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)