কলারোয়ায় ৩০ ভূমিহীন-গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর ঘর

  • কলারোয়া প্রতিনিধিঃ

“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই স্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জমিসহ বাসগৃহ পেলেন কলারোয়া উপজেলার ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। শনিবার বেলা সাড়ে ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাস গৃহ ও জমি হস্তান্তর কর্মসূচির উদ্বোধন করেন। এ উপলক্ষে কলারোয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বিএম নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আক্তার হোসেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান,অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবু নসর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুলতানা জাহান প্রমূখ।

অনুষ্ঠানে জয়নগর ইউনিয়নের ১০, সোনাবাড়িয়া ইউনিয়নের ৯ ও কেঁড়াগাছি ইউনিয়নের ১১ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)