শারীরিক প্রতিবন্ধী সোবহান ফকিরকে নিয়ে একটি মিথ্যা ও ভিত্তিহীন  সংবাদ প্রচার

করোনা পরিস্থিতি মোকাবিলায় ব্যস্ত সময় পার করছেন তালা উপজেলার খেশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক রাজীব হোসেন রাজু । খাবার সামগ্রী নিয়ে ছুটছেন অসহায়দের বাড়ি বাড়ি । তেমনই খেশরা ইউনিয়নের শাহাজাতপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র শারীরিক প্রতিবন্ধী সোবহান ফকির’র বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন ইউপি মেম্বার আব্দুল গণি।
একটি কুচক্রীমহল খেশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারের সুনাম নষ্ট করার লক্ষে শারীরিক প্রতিবন্ধী সোবহান ফকিরকে নিয়ে একটি মিথ্যা ও ভিত্তিহীন  সংবাদ প্রচার করে। এনিয়ে এলাকাবাসী তীব্রনিন্দা প্রতিবাদ জানিয়েছেন। শারীরিক প্রতিবন্ধী সোবহান ফকির জানায়, আমাদের চেয়ারম্যান রাজীব হোসেন রাজু অনেক আগেই আমার প্রতিবন্ধী কার্ড করে দিয়েছে এবং আমার বাড়িতে ত্রান সামগ্রী আমার ওয়ার্ডের  আব্দুল গণি গাজী মেম্বারের মাধ্যমে পৌছে দিয়েছে। সোবহান আরো বলেন, আমাদের এলাকার একটি ছেলে এসে আমার একটি ছবি তুলে নিয়ে যায় আর বলে আপনাকে একটি ত্রান দিবো। কিন্তু এমনটা কেন করলো জানিনা।
খেশরার ৮নং ওয়ার্ডের মেম্ভর আব্দুল গণি গাজি জানান, চেয়ারম্যান সাহেবের মাধ্যমে আমরা সোবহানকে খাদ্য সামগ্রী দিয়েছি এবং এলাকার অসহায়, দিনমজুর, কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছি। তবে একটি
কু-চক্রীমহল আমাদের সুনাম নষ্ট করার জন্য পায়তাড়া চালাচ্ছে। আমরা তার প্রতিবাদ জানাই। খেশরা ইউপি চেয়ারম্যান প্রভাষক রাজীব হোসেন রাজু বলেন, তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের নির্দেশ মোতাবেক আমরা ত্রাণ সামগ্রী সকল মেম্ভরদের কে নিয়ে বিতরণ করে চলেছি । প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে তালিকা করে অসহায়, দিনমজুর, কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)