সাতক্ষীরার কারাবন্দীদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন এমপি রবি

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সাতক্ষীরা জেলা কারাগার পরিদর্শণ ও কারাবন্দীদের জন্য সুরক্ষা সামগ্রী এবং ১০টি সিলিং ফ্যান প্রদান করেছেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। মঙ্গলবার (১৪ এপ্রিল) বেলা ১২টায় সাতক্ষীরা জেলা কারাগারে যান এবং কারবন্দীদের সম্পর্কে খোঁজ-খবর নেন। এসময় এমপি রবি বলেন, ‘প্রাণঘাতী করোনা ভাইরাস যাতে সাতক্ষীরা জেলা কারাগারে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশের ৬৮টি জেলা কারাগারে বিশেষ সতর্কতা জারী করেছে সরকার। কারাগারে এমনিতেই অনেক বন্দি থাকে। তাই কারারক্ষীদের সব সময় সজাগ থাকার পরামর্শ দেন যাতে কোন বন্দীর দ্বারা কেউ করোনা ভাইরাসে আক্রান্ত না হয়। কারাগারের বন্দিরা যেন করোনায় আক্রান্ত হতে না পারে সেক্ষেত্রে কারা কর্তৃপক্ষকে সতর্ক থাকার নির্দেশ দেন এবং কারাগারের মূল ফটক ও ওয়ার্ডগুলোতে সাবান ও হান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করার নির্দেশ দেন।’

এসময় সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি সাতক্ষীরা জেলা কারাগারের কারাবন্দীদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন এবং জেলার কামরুল ইসলামের সাথে কারাগারের সার্বিক অবস্থা ও কারাবন্দীদের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন।

এসময় জেলার কারাবন্দীদের স্বার্থে ১০টি সিলিং ফ্যান লাগবে বলে জানান। তাৎক্ষণিক এমপি রবি তার পক্ষ থেকে ১০টি ফ্যান জেলা কারাগারে প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জেলার কামরুল ইসলাম, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মোহাম্মদ আবু সায়ীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ। এসময় দলীয় নেতৃবৃন্দ ও জেলা কারাগারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)