পাটকেলঘাটায় ত্রানের দাবিতে  ইউপি চেয়ারম্যান অবরুদ্ধ

পাটকেলঘাটায় ত্রানের দাবিতে  সরুলিয়া   ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানকে অবরুদ্ধ করে রাখে  অসহায় জনতা। ঘটনাটি ঘটেছে রবিবার (১২এপ্রিল)সকাল ১০সময়। সরজমিনে গেলে স্থানীয়রা জানায়, করোনা ভাইরাসের কারনে সমাজের নিম্ন আয়ের মানুষের জীবন এখন বিপাকে প্রায়। তারই সুযোগ নিয়ে চেয়ারম্যান মতিয়ার রহমান এখন চাল আত্মাসাৎতের  চেষ্টা  চালিয়ে যাচ্ছে। গরীব মানুষকে বাদ তার আত্মীয় স্বজন ও তার কাছের মানুষদের কাছে  গিয়ে ত্রান বিতরন করেন তিনি ।
এই নিয়ে গত কয়েকদিন আগেও বিভিন্ন প্রত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে তার গুদামে রাখা চাল থেকে গরীব ও অসহায় মানুষের মাঝে বিতরন করেন। তারপর ও এই কোন অলৌকিক ক্ষমতার বলে  চেয়ারম্যান কি ভাবে গরীবের চাল আত্মসাৎ করে আমরা বুঝিনা। এমই শত শত অভিযোগ জানায় বিক্ষুব্ধ জনতা। আমারা সমাজের অসহায় মানুষ বাধ্য হয়ে আজ চেয়ারম্যানের  কার্যলয়ে  আসলাম । এ সময়  চিৎকার চেঁচামেচি  দেখে  চেয়ারম্যান আত্ম‌গোপ‌ন করেন।
বিষয়টা নিয়ে  সরুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, এক রাজনৈতিক প্রতিপক্ষ আমার মান সম্মান নষ্ট করার জন্য সর্বদা  চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা আজ  আমাকে  জনগনকে  উসকে দিয়ে লাঞ্চিত করার চেষ্টা চালায় । প্রকাশিত সংবাদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমার ইউপি সদস্যগন সব তালিকা প্রস্তুত করতে পারনি বলে চাল বিতরনে একটু  দেরি হয়েছিল। কিন্ত সেই  কুচকক্রীমহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।
এ বিষয়ে তালা উপজেলা নির্বাহী   কর্মকর্তা ইকবাল হোসেনের সাথে কথা বলার জন্য চেষ্টা করলে তিনি মোবাইল ফোনটি রিসিভ করেননি।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্য কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি খবর পাওয়া মাত্র সেখানে গিয়ে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনি। তবে এ বিষয়ে থানায়  কেউ কোন অভিযোগ করেনি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)