ডুমুরিয়া-ফুলতলা’র কর্মহীন ও হত-দরিদ্র মাঝে খাদ্য সামগ্রি বিতরণ ,নারায়ণ চন্দ্র চন্দ এমপি

মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে ডুমুরিয়া-ফুলতলা’রকর্মহীন, অসহায়,হত-দরিদ্র বঞ্চিত নিন্মবিত্তের ১ হাজার পরিবারের মধ্যে শনিবার সাবেক মন্ত্রী বর্তমান খুলনা- ৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ খাদ্য সামগ্রি বিতরণ করেন।
তিনি বলেন , করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে ডুমুরিয়া ও ফুলতলা উপজেলার ১৮টি ইউনিয়নে খুলনা- ৫ সাংসদ জননেতা নারায়ণ চন্দ্র চন্দ’র ব্যক্তিগত তহবীল থেকে ১ হাজার প্যাকেট খাদ্য-সামগ্রি বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম তেল, ৫০০ গ্রাম লবন ও ১টি সাবান দেওয়া হয়েছে।
শনিবার সকাল ১১টায় ডুমুরিয়া’র শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয় মাঠে দুই উপজেলা থেকে আসা ১৮টি ইউনিয়নের জন প্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের হাতে খাদ্যের প্যাকেটগুলো তুলে দেন জননেতা নারায়ণ চন্দ্র চন্দ।
ওই সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়াদ্দার, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজী আবদুল হালিম ও মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভিন রুমা, আওয়ামী লীগ নেতা আবু সাইদ সরদার, শেখ হেফজুর রহমান, শেখ নাজিবুর রহমান, আবু বক্কার খান, প্রভাষক গোবিন্দ ঘোষ, মোল্লা সোহেল রানা, ইকবাল হোসেন ও আবুল বাশার খানসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ।
এ প্রসঙ্গে খুলনা- ৫ সাংসদ জননেতা নারায়ণ চন্দ্র চন্দ বলেন, দিনে আনে দিনে ব্যয় করা মানুষদের মাঝে সরকার খাদ্য সামগ্রি দিয়েছে। এ ছাড়া বিভিন্ন সংগঠন থেকেও আসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। কিন্তু আমি নির্বাচিত জন-প্রতিনিধি হিসেবে ব্যক্তিগত ভাবে ২ উপজেলার ১৮টি ইউনিয়নের কর্মহীন হত-দরিদ্রদের মাঝে ১ হাজার প্যাকেট খাদ্য সামগি বিতরণ করলাম। এরপর কেউ বাদ থাকলে তাদেরকেও দেওয়া হবে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)