দেবহাটায় জনশুমারি’র নিয়োগে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা

দেবহাটায় বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন ‘জনশুমারি ও গৃহগণনা ২০২১’ এর লিস্টিং অপারেশন এবং মুল শুমারির গণনা কার্যক্রমে ‘তালিকাকারী/গণনাকারী ও সুপারভাইজার’ পদে লিখিত পরীক্ষায় উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে মেধা তালিকায় উত্তীর্ণ ২৪০ জনের মধ্য থেকে দুটি ইউনিয়নের আবেদনকারীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্দ উপজেলা পরিষদ হলরুমে প্রথম দিনের মৌখিক পরীক্ষায় অংশ নেন কুলিয়া ও দেবহাটা সদর ইউনিয়ন থেকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা। এর মধ্যে কুলিয়া ইউনিয়নের ৫৯ জনের মধ্যে ৩ জন ও সদর ইউনিয়নের ৫৭ জনের মধ্যে ২ জন অনুপস্থিত ছিলেন। এরআগে উপজেলার ৫টি ইউনিয়ন থেকে ৪৬৫ জন আদেবনকারীর মধ্য থেকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ২৪০ জনের তালিকা প্রকাশ করে উপজেলা পরিসংখ্যান অধিদপ্তর।

এসময় দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আব্দুস সামাদ, একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান, সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন, জেলা পরিসংখ্যান অফিসের হিসাবরক্ষক নাহিদ হাসান, আমার বাড়ী আমার খামার প্রকল্পের সমন্বয়কারী মুক্তা রানী মন্ডল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ হলরুমে দ্বিতীয় দিনের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সখিপুর ইউনিয়নের ৪৭ জন, পারুলিয়া ইউনিয়নের ৩৪ জন ও নওয়াপাড়া ইউনিয়নের ৪৩ জন মিলিয়ে মোট ১২৪ জন আবেদনকারী।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)