অধ্যক্ষ আবু আহমেদ এর বিরুদ্ধে মিথ্যা মামলার ঘটনায় দেবহাটা প্রেসক্লাব ও রিপোটার্স ক্লাবের নিন্দা

দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের ঘটনার গভীর উদ্বেগ এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ অবিলম্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন দেবহাটা প্রেসক্লাব ও রিপোটার্স ক্লাবের নেতৃবৃন্দরা। সোমবার দেবহাটা প্রেসক্লাব ও রিপোটার্স ক্লাবের পক্ষ থেকে পৃথক বিবৃতির মাধ্যমে অধ্যক্ষ আবু আহমেদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিক সংগঠন দুটিতে কর্মরত সকল গণমাধ্যম কর্মীরা।

বিবৃতিতে বলা হয়েছে, সাতক্ষীরার একজন জনপ্রতিনিধির নেতৃত্বাধীন স্বার্থন্বেসী একটি মহল সাংবাদিক ও সংবাদপত্রের স্বাধীনতা হনন সহ গনমাধ্যমকে বাকরুদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। সম্প্রতি দৈনিক কালের চিত্রে প্রকাশিত নানা খবরে স্বার্থন্বেসী ওই মহলটির নানা অপকর্ম জনসম্মুখে উঠে আসায় তারা পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলোক মিথ্যা মামলাটি দায়ের করেছে। তাই লিখিত বিবৃতির মাধ্যমে নেক্কার জনক এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ অবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবী জানিয়েছেন সাংবাদকর্মীরা।

দেবহাটার সাংবাদিক সংগঠন দুটির পক্ষ থেকে নিন্দা জানিয়ে বিবৃতি দাতাদের মধ্যে রয়েছেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সহ-সভাপতি রশীদুল আলম রশীদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোমিনুর রহমান, কোষাধ্যক্ষ আব্দুল্যাহ আল মাসুদ, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক ডাঃ অহিদুজ্জামান, নির্বাহী সদস্য রিয়াজুল ইসলাম, দেবহাটা রিপোটার্স ক্লাবের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক কবির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আফসার হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ শাহিন আলম, কার্যনির্বাহী সদস্য অনুপ কুমার, আলমগীর কবির, সাদিকুজ্জামান সোহাগ মঞ্জুরুল কবির প্রমুখ।

উল্লেখ্য যে, সাম্প্রতিক সময়ে দৈনিক কালের চিত্র পত্রিকায় জেলার একজন জনপ্রতিনিধির নেতৃত্বাধীন স্বার্থন্বেসী মহলের বিভিন্ন অপকর্মের খবর প্রকাশিত হওয়ায় গণমাধ্যমের স্বাধীনতা হননের অপচেষ্টা হিসেবে সোমবার দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের নুর আলী গাজীর ছেলে চিহ্নিত বিএনপি কর্মী আকবর আলী বাদী হয়ে সাতক্ষীরার আদালতে দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদ এর বিরুদ্ধে হয়রানী মুলোক মিথ্যা মামলাটি দায়ের করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)