ব্রেকিং দ্য সাইলেন্স-র কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজ ২৪ জুলাই ২০১৯ তারিখ ব্রেকিং দ্য সাইলেন্স এর আয়োজনে সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাড়ী জোড়দিয়া স্কুল এন্ড কলেজের ৮ম, ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে শিশু অধিকার প্রতিষ্ঠায় কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন গোবরদাড়ী জোড়দিয়া স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক শুনীল কুমার শানা, সহকারী

শিক্ষক ইলিয়াস কবির । এছাড়া উপস্থিত ছিলেন ব্রেকিং দ্য সাইলেন্স এর প্রজেক্ট কো-অর্ডিনেটর মো: মনিরুজ্জামান টিটু,কমিউনিটি মোবাইলাইজার মোঃ সোহরাব হোসেন, ইয়ুথ ভলান্টিয়ার সালমা আক্তার,সামছুদ্দীন কাজলও মনির হোসেন, উপজেলা এডোলসেন্ট ও ইয়ুথ ক্লাবের সদস্য মো: রাইসুল ইসলাম, ও ইউনিয়ন ইয়ুথ সদস্যবৃন্দ।

উক্ত কুইজ প্রতিযোগিতায় ১১৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। কুইজে শিশু অধিকার, শিশু নির্যাতন, বাল্যবিবাহ, জরুরী সেবা, জাতীয় ও আন্তর্জাতিক দিবস, স্থানীয় সরকার, মুক্তিযোদ্ধা, ভাষা আন্দোলন, খেলাধুলা ও সাধারণ জ্ঞান বিষয়ের উপর ৫০ টি প্রশ্ন থাকে। কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেন মো: নাহিদ হাসান, ২য় স্থান অধিকার করেন মো:শাহ আলম নয়ন ও ৩য় স্থান অধিকার করেন মোঃ গোলাম রসুল। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)