মেকআপের ছবি প্রকাশে পপির ওপর ক্ষেপলেন মাহফুজুর রহমান

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপির ওপর ক্ষেপেছেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমান। পপির গালে মাহফুজুর রহমান মেকআপ করে দিচ্ছেন, এমন ছবি ভাইরাল হওয়ায় ঢালিউড নায়িকার প্রতি তার এ ক্ষোভ।

ওই ঘটনায় মাহফুজুর রহমান ক্ষুব্ধ হয়ে বলেছেন, নায়িকা পপি এ ঘটনায় তার কাছে ক্ষমা চেয়েছেন। তিনি পপিকে ক্ষমা করবেন যদি তিনি (পপি) সবার সামনে তার পা ধরে ক্ষমা চান। এবং সেই ক্ষমা চাওয়ার ছবি টেলিভিশনে প্রচার করতে পারেন।

প্রসঙ্গত কিছু দিন আগে সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ করছিলেন পপি। সেই সেটে হাজির হন মাহফুজুর রহমান। মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে না পারায় মাহফুজুর রহমান নিজেই পপির মেকআপ ঠিক করে দেন।

এ ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সবখানে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ছবিটি। এ নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়। রাজধানীর কারওয়ানবাজারে এটিএন বাংলার কার্যালয়ে সোমবার ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনে কথা বলেন মাহফুজুর রহমান।

এটিএন বাংলা ও নিউজের চেয়ারম্যান বলেন, ‘পপি একটা ছবি ছড়িয়ে দিয়েছিল, তাকে আমি মেকআপ করে দিচ্ছি। ওই শয়তান মেয়েটা এটি করল। ওর এ জিনিসটা করা খুবই জঘন্যতম কাজ হয়েছে। সে লিখেছে- এখন থেকে পপির নতুন মেকআপম্যান মাহফুজুর রহমান। কত জঘন্য কাজ এটি বলেন…। তার পর থেকে পপিকে এই এরিয়ার (এলাকায়) মধ্যে আমি ঢুকতে দিই না।

তিনি বলেন, এ ঘটনায় পরে পপি মাফ চেয়েছেন। পপিকে আমি তখনই মাফ করব, যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেটি আমি টিভিতে দেখাব।

মাহফুজুর রহমান বলেন, এ ঘটনার পর সুদর্শনী পপি এমনও বলেছে যে, চেয়ারম্যান স্যারের (মাহফুজুর) পা ধরে আমি মাফ চাইব। পপির মতো একটা শিল্পী আমার পা ধরে মাফ চাইবে।

পপিকে মাফ করবেন না জানিয়ে মাহফুজুর রহমান বলেন, তখনই মাফ করব যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেই ভিডিও টিভিতে দেখাব। যদি সে এটা দেখায় তা হলে আমি মাফ করব, না হলে করব না।

দম্ভ নিয়ে মাহফুজুর রহমান বলেন, দর্শক দেখুক, ভুলের জন্য নায়িকা পপি মাহফুজুর রহমানের পা ধরে মাফ চাচ্ছে।

জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রীকে বহু কাজ দিয়েছেন উল্লেখ করে মাহফুজুর রহমান বলেন, পপি হারামজাদী। পর পর ৫টা ছবিতে আমি তাকে নিয়েছি। তার পরও সে এমনটি করল।

এ বিষয়ে গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা পপি জানান, তিনি মাহফুজুর রহমানের কাছে ক্ষমা চাননি। এ ছাড়া ওই ছবি তিনি প্রকাশ করেননি বলেও দাবি করেন পপি। গণমাধ্যমকর্মীরা মেকআপের ছবিটি প্রকাশ করেছিল বলে জানান পপি।

পপি বলেন, নারীর প্রতি মাহফুজুর রহমানের সম্মান রেখে কথা বলা উচিত। তিনি মাহফুজুর রহমানের শুভবুদ্ধির উদয় হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)