বিএনপি-জামাত নাশকতারোধে আ’লীগতে সজাগ থাকতে হবে:এমপি রুহুল হক

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি বলেছেন, নির্বাচনে বিএনপি-জামাত প্রার্থী আমাদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী। যারা সন্ত্রাস, নাশকতা, বোমা-পেট্রোল নিক্ষেপ, গাছ কাটা, অগ্নিসংযোগ কারী। এবারও তারা নাশকতা সৃষ্টি করবেনা, তা ভাববার কোন সুযোগ নেই। ভোটের এক/দু’দিন আগে থেকে তারা টাকা ছড়াতে পারে। তাই নির্বাচন পরিচালনা ও কেন্দ্র কমিটির সদস্যদের সঠিকভাবে কাজে লাগিয়ে কালো টাকার ব্যবহার রোধ ও পরিস্থিতি শান্ত রাখতে হবে। আওয়ামীলীগ সুসংগঠিত দল, সঠিক ভাবে কাজ করলে আজকের মিলন মেলাকে কাজে লাগিয়ে নৌকার বিজয় হবেই ইনশাল্লাহ। তিনি বলেন, পুরুষের পাশাপাশি ৫০% নারী ভোটারকে সচেতন করে কেন্দ্রে নেওয়া নিশ্চিত করতে হবে। ৫৫০০০ নতুন ভোটার হয়েছে আশাশুনিতে। সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে তাদেরকে অবগত করিয়ে, তাদের সাথে যোগাযোগ রেখে নেতাকর্মীদের হাতে হাত রেখে আজকের মিলন মেলার অনুভূতি বুকে ধারণ করে কাজ করতে হবে। শনিবার বেলা ১১ টায় আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে উপজেলা আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির ভাষণে তিনি উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষণে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম বলেন, উপজেলা আ’লীগ কিছুটা দ্বিধাবিভক্ত ছিল। আজকে তারা সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়েছে। নেতাকর্মীদের বক্তব্যে আমরা আশান্বিত হয়েছি। আশাশুনি আ’লীগের দুর্ভেদ্যঘাটি, অনৈক্যের কারণে অনেক সমস্যা ছিল। আজকের এই ঐক্যের জন্য তিনি সভাপতি ও সেক্রেটারীসহ সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, স্বাস্থ্যমন্ত্রী কেবল সাতক্ষীরা নয়, দেশকে সম্মানিত করেছেন। বিশ^ও তার কর্মপ্রনালী অনুস্মরণ করছে। বিপুল ভোটে তাকে আবারও সংসদে পাঠাতে পারলে আবার আমরা তাকে মন্ত্রী হিসাবে দেখতে পাব। কেন্দ্র কমিটি ১০১-এ সীমাবদ্ধ না রেখে যত খুশি তত করে কর্মীদের মাঠে রাখার পরামর্শ দিয়ে তিনি বলেন, বিএনপি নেত্রী টাকা চুরির অপরাধে কারাভোগ করছেন, ড. কামাল সাংবাদিকদেরকে ‘খামোশ’ বলে ধীকৃত হয়েছেন। তাদের প্রার্থী ডাঃ শহিদুল আলম, সুতরাং তাকে ভোটাররা মেনে নেবেনা। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিত। তার প্রার্থী বিশ্বখ্যাত ডাঃ রুহুল হক। তাকে আবারও বিজয়ী করে দেশ ও জাতিকে সম্মানিত করতে হবে, দেশকে করতে হবে সমৃদ্ধশালী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি এম শাহজাহান আলি, নীলকণ্ঠ সোম, রফিকুল ইসলাম মোল্যা, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবু হেনা সাকিল, আলমগীর আলম লিটন, শেখ জাকির হোসেন, আলহাজ¦ শাহ নেওয়াজ ডালিম, প্রভাষক ম মোনায়েম হোসেন, দীপংকর কুমার সরকার, আঃ আলিম মোল্যা, যুবলীগ সভাপতি ও চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, কৃষকলীগ সভাপাতি সেলিম রেজা সেলিম, শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আলি, মহিলালীগের সেলিনা আক্তার, যুব মহিলালীগ সভাপতি সীমা পারভিন, তরুনলীগ সেক্রেটারী রবিউল ইসলাম, বাস্তহারা লীগ সভাপতি টুটুল, আবু সাইদ ঢালী, হরিচরণ সরকার, সমীরণ কুমার মন্ডল, সুকুমার বিশ্বাস, হুমায়ুন কবির হালু, উদয় কান্তি বাছাড়, লিয়াকত আলি, জিয়াউর রহমান মিন্টু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টু ও সাংগঠনিক সম্পাদক আঃ সামাদ বাচ্চু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)