নলতা শরীফে মিশন সম্পাদক’র পিতা-মাতার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত

মনিরুজ্জামান (মহসিন), নলতা, কালিগঞ্জ:
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক আলহাজ্জ মো. এনামুল হক খোকন’র আয়োজনে তার পিতা, বিশিষ্ট দানবীর ও সমাজসেবক মরহুম আলহাজ্জ সুলতান আলী এবং মাতা মরহুমা আলহাজ্জ আমিরুন নেছা’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিশন সম্পাদকের বাসভবনে (গ্রামীণ ব্যাংক ভবন) ২৩ জানুয়ারি রবিবার সকাল সাড়ে ৭ টা হতে আলোচনা, মিলাদ শরীফ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
উক্ত দোয়ার অনুষ্ঠানে পবিত্র কোরআন ও হাদীসের আলোকে সংক্ষিপ্ত আলোচনা এবং  শেষে মিশন সম্পাদকের পিতা-মাতা সহ পরিবার থেকে মৃত্যুবরণকারী সকল মুদ্দারদের রুহের মাগফিরাত কামনা,পীর কেবলা আলহাজ্জ হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এর আসন্ন ৫৮ তম বার্ষিক ওরছ শরীফ সফলভাবে সম্পন্ন করতে পারা, করোনা ভাইরাস বা সকল বিপদাপদ থেকে রক্ষা পাওয়া তথা মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে শেষে দোয়া পরিচালনা করেন নলতা শরীফ শাহী জামে মসজিদের খতিব আলহাজ্জ মুফতি মাওলানা মো.আবু সাঈদ জিহাদী রংপুরী৷
মিলাদ শরীফ পরিচালনা করেন হাফেজ মো. হাবিবুর রহমান। কেরাত পাঠ করেন হাফেজ জুবায়ের হোসেন। কেয়াম পরিবেশন করেন মুয়াজ্জিন খানজাহান আলী।
দোয়ার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি ও  পাক রওজা শরীফে খাদেম আলহাজ্জ মো. আব্দুর রাজ্জাক, মিশনের সহ-সভাপতি আলহাজ্জ মো. সাইদুর রহমান শিক্ষক, সহ-সম্পাদক আলহাজ্জ মো. মালেকুজ্জামান,  কোষাধ্যক্ষ মো. আনোয়ারুল হক, নির্বাহী সদস্য আলহাজ্জ মো. ইউনুছ,আলহাজ্জ আবুল ফজল শিক্ষক, আলহাজ্জ একরামুল রেজা, শফিকুল হুদা  সাবেক কর্মকর্তা ও নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ মো. আনিছুজ্জামান খোকন, স্থানীয় নবনির্বাচিত ইউপি সদস্য মো. ইব্রাহীম খলিল, আলহাজ্জ কাজী জিলানী, আলহাজ্জ নজরুল ইসলাম, আলহাজ্জ আব্দুস সামাদ, মরহুমের কনিষ্ঠ জামাতা ও মিশনের হিসাবরক্ষক মো. এবাদুল হক, শিক্ষক আলিমুজ্জামান শাহীন, প্রভাষক ও সংবাদকর্মী মনিরুজ্জামান (মহসিন),  সাবেক ইউপি সদস্য খিদিরুল ইসলাম, মাওলানা রফিকুল হাসান, আলহাজ্জ গোলাম মুক্তাদির, আলহাজ্জ রেজাউল ইসলাম, দোলন, দুলদুল, রমজান আলী, ইদ্রিস হোসেন,শাফিন আহমেদ সহ মিশন স্টাফবৃন্দ ও অন্যান্য মুসল্লীবৃন্দ।
উল্লেখ্য, দোয়া অনুষ্ঠানের পূর্বে বাদ ফজর নলতা শরীফ শাহী জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে শায়িত মিশনের সাধারণ সম্পাদক আলহাজ্জ এনামুল হক খোকন এর পিতা-মাতা সহ সকল মুদ্দারদের কবর জিয়ারত করেন মিশন কর্মকর্তা সহ মুসল্লীবৃন্দ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)