অবশেষে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন পরীমনি!

বিনোদন ডেস্ক:

চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনে অবশেষে প্রতিদ্বন্দ্বিতা করছেন ঢাকাই চলচিত্রের আলোচিত নায়িকা পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনির প্যানেলের সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুন বলেন, আমরা তো জানি এখন পরীর শরীরটা খারাপ। সে তো আমাদের সঙ্গে সাইন করা, এখন আর আসলে প্রার্থীতা প্রত্যাহারের সময়ও নেই, সরে দাঁড়ানোরও সুযোগ নেই।

পরীমনির বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করার কথা। তবে হঠাৎ শনিবার দুপুরে গণমাধ্যমে পরীমনি জানান, শারীরিক অবস্থার কারণে নির্বাচন থেকে তিনি সরে দাঁড়িয়েছেন।

এদিকে পরীমনি নির্বাচনের মাঠে সক্রিয় থাকবেন না, বিষয়টি এমন কি-না জানতে চাইলে নিপুণ বলেন, ‘সক্রিয় থাকবে কিনা এখন বলতে পারছি না, সে যখন দেখা করেছে তখন শরীর খারাপের কথা বলেছে। আমরা বলেছি বেটার ফিল করলে বের হইয়ো, কারণ কোভিড পরিস্থিতিও তো ভালো না।

চলচ্চিত্র সমিতির নির্বাচনের নির্বাচন কমিশনের সদস্যরাও বিষয় নিশ্চিত করে জানান, শনিবার দুপুর ২টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের সময় ছিল। এ সময়ের মধ্যে লিখিত পরীমনির আবেদন তাদের কাছে জমা পড়েনি।

তবে এ বিষয়টি নিয়ে জানতে পরীমনির হোয়াটসঅ্যাপে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। নির্বাচনে আরেকটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)