ইউপি সদস্যের গলায় টাকার মালা পরানো সেই এসআই প্রত্যাহার

নিউজ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে এক ইউপি সদস্যের গলায় টাকার মালা পরিয়ে আলেচিত সেই এসআই মমিনুলকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার পুলিশ সুপার এসএম মুরাদ আলী স্বাক্ষরিত এক পত্রে তাকে প্রত্যাহার করে হবিগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ লাইনে যোগ দেন মমিনুল।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ৬ জানুয়ারি মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাজুল ইসলাম মহালদারের গলায় টাকার মালা পরিয়ে দেন এসআই মমিনুল। এ ঘটনার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এর পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে ব্যবস্থামূলক প্রত্যাহার করেন জেলা পুলিশ সুপার।

১৯৯৭ সালে কনস্টেবল পদে যোগ দেন মমিনুল ইসলাম। তিনি ২০০০-২০০৮ সাল পর্যন্ত মাধবপুর থানায় গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। এরপর জুনিয়র সেরেস্তা/মুন্সি হিসেবে কাজ করেন। মুন্সি থাকাবস্থায় এএসআই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যাত্রাবাড়ী থানায় চলে যান। সেখান থেকে ২০০৯ সালে আবার মাধবপুর থানায় যোগদান করেন।

২০১২ সালে এসআই পদে পদোন্নতি পেয়ে এসপিবিএনে যোগদান করে ছয় মাস কর্মরত থেকে আবার মাধবপুরে চলে আসেন। দীর্ঘ কয়েক বছর থাকার পর দুই বছর আগে মাধবপুর থেকে সিলেট ওসমানীনগর থানায় যোগ দেন।

এদিকে, বুধবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের পূর্ব ফাদ্রাইল গ্রামে মসজিদের নাম পরিবর্তন নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে আফজাল চৌধুরী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ হত্যাকাণ্ডের জের ধরে প্রতিপক্ষের বাড়িঘরে ভাঙচুর চালিয়েছেন নিহত আফজাল চৌধুরীর স্বজনরা।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)