বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি গ্রহন করুন-ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে অ্যাড. সৈয়দ ইফতেখার

নিজস্ব  প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় বার্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্রদল সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে শনিবার দুপুরে শহরের অদূরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনের স ালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী।
সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মিজানুর রহমান শরীফ।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ম আহবায়ক তারিকুল হাসান, যুগ্ম আহবায়ক চেয়ারম্যান আব্দুর রউফ, হাবিবুর রহমান হাবিব, পৌর মেয়র ও বিএনপি নেতা তাসকিন আহমেদ চিশতি, ছাত্রদলের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হেলাল আহম্মেদ সুমন প্রমুখ। সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা অ্যাড. তোজাম্মেল হোসেন তোজাম, শের আলী, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা কৃষকদল আহবায়ক আহসানুল কাদির স্বপন, জেলা মহিলা দলের যুগ্ন আহবায়ক অ্যাড. ফেরদৌসি আক্তার লুসি, সাবেক সাধারন সম্পাদক ফরিদা আক্তার বিউটি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. সৈয়দ ইফতেখার আলী বলেন, শেখ হাসিনার সরকার অবৈধ সরকার। তারা ভয় দেখিয়ে, খুন, গুম ও হত্যা করে সাধারন মানুষকে স্তব্ধ করে দীর্ঘদিন ক্ষমতায় থাকতে চায়। তাদের আর সময় দেয়া হবেনা। তিনি এসময় নেতা-কর্মী ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, আগামীতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বৃহত্তর আন্দোলন মাধ্যমে এই সরকারকে হঠাতে হবে। তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি এসময় তার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার জোর দাবী জানান। সমাবেশ শেষে নেতা-কর্মীরা খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)