খুলনা রেঞ্জের নভেম্বরের অপরাধ দমন কর্মকান্ডের পর্যালোচনায় শ্রেষ্ঠ জেলা হিসেবে ঝিনাইদকে পুরস্কৃত

খুলনা প্রতিনিধিঃ
খুলনা রেঞ্জের নভেম্বর-২০২১ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয় উক্ত সভায় সভাপতিত্ব করেন। নভেম্বর-২০২১ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘ঝিনাইদহ’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ ঝিনাইদহ সদর সার্কেল’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘ঝিনাইদহ সদর থানা’ কে পুরস্কৃত করা হয়। এছাড়াও, ঝিনাইদহ সদর থানার এসআই (নি:) মো: এমদাদুল হক, সাতক্ষীরা জেলার আশাশুনি থানার এএসআই (নি:) মো: নাজিম উদ্দিন যথাক্রমে  রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কার লাভ করেন।
ডিআইজি মহোদয় সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। রেঞ্জাধীন প্রতিটি জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে তিনি পুলিশ সুপারদের নির্দেশ প্রদান করেন। এছাড়াও, প্রতিক্রিয়াশীল চক্রের কার্যকলাপ সম্পর্কে সজাগ থাকা এবং অসাম্প্রদায়িকতার চেতনা ধারন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহবান জানান। রেঞ্জের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত তৃতীয় ধাপের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় তিনি পুলিশ সুপারদের ধন্যবাদ জ্ঞাপন করেন ও আসন্ন চতুর্থ ধাপের র্নির্বাচন যাতে একইভাবে সম্পন্ন হয় সে বিষয়ে তিনি পুলিশ সুপারদের নির্দেশনা প্রদান করেন।
সভায় আরও উপস্থিত ছিলেন জনাব এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স), জনাব নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), খুলনা রেঞ্জ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ ও সিআইডি’র কর্মকর্তাবৃন্দ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)