আশাশুনিতে চেয়ারম্যান প্রার্থী হোসেনের নির্বাচনী গণসংযোগ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি:

আশাশুনি সদরের ৬, ৮ ও ৯ নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এস এম হোসেনুজ্জামান হোসেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) ইউনিয়নের হাড়িভাঙ্গা, হাঁসখালি, নাটানা দুর্গাপূরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও মতবিনিময় করেন তিনি।
মতবিনিময়কালে চেয়ারম্যান প্রার্থী হোসেনুজ্জামান বলেন, নৌকায় ভোট মানে মাথা উঁচু করে বেঁচে থাকা, নৌকায় ভোট মানে উন্নয়নের পথে হাঁটা। তাই আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আপনাদের সকলের দ্বারে দ্বারে নৌকার ভোট চাইতে এসেছি। যদি দল আমাকে মনোনীত করে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ দেয় এবং আপনাদের মূল্যবান ভোট আমাকে প্রদান করে যদি নির্বাচিত করেন, তাহলে আমি আশাশুনি সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।
এসময় আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক বদিউজ্জামাল মন্টু, উপজেলা আওয়ামীলীগ নাসির সরদার, সাদেক সরদার, আব্দুল গনি সরদার, সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বর রোজিনা পারভীন ময়না, যুবলীগ নেতা তারিকুল ইসলাম, আল মামুন, শ্রমিক লীগ নেতা আলমগীর হোসেন, তরুন লীগ সভাপতি মোতাহার হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম, যুবলীগ নেতা গাউসুল আযম, ইসমাইল হোসেন, সমরেশ চক্রবর্তী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিরিন মন্ডল, কিনারুল সরদার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলীম হোসেন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান তাজ,সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)