আশাশুনিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন উপলক্ষে আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (২০ অক্টোবর) উপজেলার সকল ইউনিয়নে বিভিন্ন মসজিদ ও প্রতিষ্ঠানে এ উপলক্ষে মিলাদ মাহফিল, আলোচনা ও দোয়ানুষ্ঠান করা হয়।
গুনাকরকাটি খাইরিয়া আজিজীয়া কামিল মাদ্রাসা ঃ আশাশুনি উপজেলার ঐতিহ্যবাহী গুনাকরকাটি কামিল মাদরাসায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে সকাল থেকে নাত-ই-রসুল, ক্বিরাত, মহানবী (দঃ) জীবনী আলোচনা, মীলাদ ও দোয়া অনুষ্ঠান করা হয়। অধ্যক্ষ নূর ইসলামের সভাপতিত্বে ও মাওঃ মিজানুর রহমানের স ালনায় অনুষ্ঠানে মীলাদ পরিচালনা করেন মাওঃ জামাল উদ্দিন ও মাওঃ রবিউল ইসলাম। আলোচনা করেন অধ্যক্ষ নূর ইসলাম, উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ আবু তাহের, প্রাক্তন ছাত্র মাওঃ আঃ কাদের প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওঃ রবিউল ইসলাম। সবশেষে তাবারক বিতরণ করা হয়।
ফকরাবাদ বায়তুল আমান জামে মসজিদ ঃ বড়দল ইউনিয়নের ফকরাবাদ জামে মসজিদে মহানবী হযরত মুহাম্মাদ (সঃ) এর জীবনী আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আসর থেকে মাগরিব পর্যন্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, মসজিদের খতিব হাফেজ মফিজুল ইসলাম ও হাফেজ মাওলানা মুজিবুল হক। বিশেষ অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল‍্যা ও ইউপি সদস্য প্রার্থী সাংবাদিক এসএম শরিফ।

 

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)