পাটকেলঘাটায় পুলিশ ফাঁড়ির সামনে দূর্বিত্তদের সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ কর্মী আহত

পাটকেলঘাটা প্রতিনিধিঃ
পাটকেলঘাটার খলিষখালীতে পুলিশ ফাঁড়ির সামনে দূর্বিত্তদের সন্ত্রাসীর হামলায় সজিব সরদার(১৮)নামে এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্রকরে ঘটনাটি ঘটেছে বলে জানায় স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে রবিবার (৫সেপ্টেম্বর) রাত ১০টার দিকে পাটকেলঘাটা থানার খলিষখালী ইউনিয়নের পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায়।
স্থানীয়রা জানায়, আগামী ২০সেপ্টেম্বর আসন্ন ইউপি নির্বাচন সহ জমিজায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল গনেশপুর গ্রামের মিজানুর সরদার ও একই এলাকার মোজাহার সরদারের ছেলে সবুজ সরদার ও আলামিন সরদারের মধ্যে। এই ঘটনার জের ধরে আজ রাত দশটার দিকে সবুজ সরদার, আলামিন সরদার ও পারভেজ সরদার,সহ ৬/৭জন সন্ত্রাসী মিজানুর সরদারের ছেলে সজিব সরদারের ওপর অতর্কিত হামলা চালায়। এই ঘটনায় ঐ ছাত্রলীগ কর্মী গুরত্বর আহত হয়। পরবর্তীতে স্থানীয়রা সজিব সরদারকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়।
ভিক্টিম সজিব সরদার জানায়, আমি রাতে বাবা মিজানুর সরদারের নির্বাচনী প্রচারনা শেষ করে বাড়ি ফিরছিলাম। অতপর আমি খলিষখালী পুলিশ ফাঁড়ির সামনে আসলে আমাকে দাঁড় করিয়ে আমাকে সবুজ সরদার, আলামিন সরদার পারভেজ সরদার সহ ৬/৭জন সন্ত্রাসী আমাকে বেধড়ক মারপিট করে। পরবর্তীতে স্থানীয়রা আমায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
তিনি আরও বলেন, আমি পাটকেলঘাটা থেকে সাতক্ষীরা সদর হাসপাতাল যাওয়ার পথে ৫/৬জন অজ্ঞাত নামা সন্ত্রাসীরা মটরসাইকেল যোগে আমাকে মৃৃত্যু হুমকি দিয়ে চলে যায়। বর্তমানে আমি চরম নিরাপর্তাহীনায় ভুগিতেছি। আমার সাথে ঘটে যাওয়া ঘটনায় আমি সাতক্ষীরা পুলিশ সুপারের সু-দৃষ্টি কামনা করছি। পাটকেলঘাটা থানা পরিদর্শক আলহাজ্ব নাজমুল হুদা জানান, ঘটনাটি শুনেছি দ্রুত আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)