কালিগঞ্জে তৃতীয় শ্রেণি পড়ুয়া ছাত্রীর রহস্যজনক মৃত্যু

 

হাফিজুর রহমান শিমুলঃ

কালিগঞ্জে তৃতীয় শ্রেনীতে পড়ুয়া সাহারা খাতুন(৯) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার তারালী ইউনিয়নের বাথুয়াডাঙ্গা গ্রামের জাহিদ গাজীর কন্যা।

থানা ও স্থানীয় সুত্রে জানাগেছে, বুধবার(১৪ এপ্রিল) বেলা দেড়টার দিকে সাহারাকে বাড়ীর অদূরে বিচুলি ঘর থেকে পরিবারের লোকজন মৃতপ্রায় অবস্থায় উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ আমিনুল ইসলাম শিশুটিকে মৃত ঘোষনা দেন।

এসময় তিনি জানান, শিশুটি হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গিয়েছিল। মৃত শিশুটির মুখে সাদা গেজা, গলায়, পায়ে, ডান হাতে দাগ ও ফোলা যখন রয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে কালিগঞ্জ থানার এ এসআই আশিষ কুমার সঙ্গীয় পুলিশ ফোর্ন নিয়ে কালিগঞ্জ হাসপাতালে যায় এবং লাশের সুরতহাল রিপোর্ট শেষে থানায় নিয়ে যায়।

কালিগঞ্জ থানার এস আই তৌহিদুর রহমান জানান, শিশুটির মৃত্যু স্বাভাবিক নয়, ডাক্তারী পরীক্ষা করলে মারা যাওয়ার রহস্য উদ্ঘাটন হবে।

মৃত শিশুটির পিতা জাহিদ গাজী জানান আমি একজন কৃষক আমার তিন কন্যা সন্তান, সাহারা খাতুন বয়স নয় বছর, আমার বড় মেয়ে আজ প্রথম রোজা রেখেছিল, সাহারার খোঁজা খুঁজি করতে গিয়ে পাশের বিচুলি ঘরের মধ্যে থেকে পরিবারের লোকজন গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাকে উদ্ধার করে। সে কিভাবে মারা গেছে আমি জানিনা। এলাকার সাধারণ মানুষের মধ্যে গুঞ্জন বইছে হত্যা না আত্মহত্যা এর রহস্য উদঘাটন করা হোক।

কালিগঞ্জ থানা পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)